হিলিতে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ১২:৫৯
হিলিতে শেখ কামাল অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্বোধন
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায় প্রথমবারের মতো তিনদিন ব্যাপী মাধ্যমিক পর্যায়ে স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের অংশ গ্রহণে উৎসব মুখর পরিবেশে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্ভোদন করা হয়েছে।


হাকিমপুর সরকারি ডিগ্রি কলেজ মাঠে সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্ধোধন করা হয়।


উপজেলা প্রশাসনের আয়োজনে পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অ্যাথলেটিকস প্রতিযোগিতার উদ্ভোদনী অনুষ্ঠান ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাকিমপুর ইউএনও মোহাম্মদ নূর-এ- আলম।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন। এছাড়াও উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আরিফ ইকবাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামল কুমার দাস, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা হারুন উর রশিদ, একাডেমিক শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন, স্থানীয় প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেনে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের আলী, ক্রীড়া শিক্ষক রুহুল আমিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষকবৃন্দ।


উদ্ভোদনী ও আলোচনা সভা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ।


বিবার্তা/গোলাম রব্বানী/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com