শিক্ষক পেটানো সেই আ.লীগ নেতাকে দল থেকে বহিষ্কার
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১৪:৫৫
শিক্ষক পেটানো সেই আ.লীগ নেতাকে দল থেকে বহিষ্কার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রৌমারীতে এক শিক্ষককে মারধর করায় এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ পদ থেকে মো. রোকনুজ্জামান রোকনকে অব্যাহতি দেওয়া হয়েছে। একইসাথে তাকে দল থেকেও অব্যাহতি দেয়া হয়।


শনিবার (২১ জানুয়ারি) রাতে রৌমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হােরায়রা।


এ সময় তিনি বলেন, রৌমারী উপজেলা আওয়ামীলীগের সদ্য ঘোষিত কমিটির ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মো. রোকনুজ্জামান রোকন উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুন্নবীকে আমার অফিস কক্ষে কথাবলা ও বাকবিতণ্ডার সময় হঠাৎ তাঁকে চড়থাপ্পড়, কিল-ঘুষি মারতে থাকেন। এটা বড় অন্যায় হয়েছে। বিষয়টি তাৎক্ষনিক কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগকে জানানোর পর সাধারণ সম্পাদকের নির্দেশে মো. রোকনুজ্জামান রোকনকে শিক্ষককে মারধর করা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ পদসহ আওয়ামী লীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেন।


অন্যদিকে এ ঘটনায় শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রােকন, তার সহযোগী আসাদুজ্জামান ও অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে রৌমারী থানায় মামলা করেছেন ভুক্তভোগী শিক্ষক মো.নুরুন্নবী।


প্রসঙ্গত, সম্প্রতি রৌমারী শিক্ষককে মারধর করার সিসিটিভির ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে এতে সাধারণ মানুষ ক্ষুব্ধ হন। বিব্রতকর অবস্থায় পড়েন দলের অনেক নেতাকর্মী। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের পাশাপাশি জেলা শাখার অনেক নেতা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।


বিবার্তা/বিপ্লব/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com