বগুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে একসাথে স্বামী-স্ত্রীর আত্মহত্যা
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ২২:০৫
বগুড়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে একসাথে স্বামী-স্ত্রীর আত্মহত্যা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার শেরপুরে গ্যাস ট্যাবলেট (পোকা নিধনের বিষ) খেয়ে একসঙ্গে স্বামী ও স্ত্রী আত্মহত্যা করেছেন। তারা হলেন- জিসান (২২) ও ফারজানা আক্তার মিম (১৯) ।


২১ জানুয়ারি, শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর থানার ওসি আতাউর রহমান খোন্দকার। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারে কাছে হস্তান্তর করা হবে।


নিহতের পরিবার জানিয়েছে, ঘটনার দিন সকালে জিসান তার স্ত্রী মিমকে নিয়ে শ্বশুরবাড়ি যান। দুপুরে তাঁরা একসঙ্গেই বাড়িতে ফেরেন। এরপর বিকেল ৪টার দিকে তারা গ্যাসের ট্যাবলেট খেয়েছেন বলে পরিবারের সদস্যদের জানান। তখন তাদের গুরুতর অসুস্থ অবস্থায় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।


সেখানে অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মিম মারা যান। এর ১৫ মিনিট পর স্বামী জিসানও মারা যান। কি কারণে তারা গ্যাসের ট্যাবলেট খেয়েছিলেন পরিবারের সদস্যরা তা নিশ্চিত করে বলতে পারেননি।


স্থানীয় সূত্রে জানা যায়, মিম তার বাবার কাছে কিছু টাকা গচ্ছিত রেখেছিলেন। সেই টাকা আনার জন্য জিসান তাকে চাপ দিচ্ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এটাকে কেন্দ্র করে দুজন গ্যাসের ট্যাবলেট খেয়ে থাকতে পারেন।


শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, মেডিকেলে জিসান এবং মিম নামের দুজন মারা যাওয়ার পর তাদের মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/রাহেনুর/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com