ফ্রিল্যান্সার পরিচয়ের আড়ালে পর্নগ্রাফি, ৮ যুবক আটক
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৩, ১৫:১১
ফ্রিল্যান্সার পরিচয়ের আড়ালে পর্নগ্রাফি, ৮ যুবক আটক
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফ্রিল্যান্সার পরিচয়ের আড়ালে পর্ণগ্রাফি তৈরির অভিযোগে টাঙ্গাইলের গোপালপুরে অভিযান চালিয়ে ৮ যুবককে আটক করেছে পুলিশ। এসময় আটকৃতদের কাছ থেকে পর্ণগ্রাফি ভিডিও ও ছবি প্রস্তুতের কাজে ব্যবহৃত ৮টি ল্যাপটপ ও কম্পিউটার জব্ধ করা হয়।


বুধবার (১৮ জানুয়ারি) রাতে আভুঙ্গী চরপাড়ার জনৈক কামরুল ইসলামের বাড়িতে ওই অভিযান চালায় গোপালপুর থানা পুলিশ। অভিযানের সময় অজ্ঞাত আরও ১০ থেকে ১৫জন পালিয়ে যায়।


আটককৃতরা হচ্ছেন- আভুঙ্গী চরপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে রনি মিয়া (২৭), শামছুল হকের ছেলে নাজমুল ইসলাম (১৯), মুসলিম উদ্দিনের ছেলে শাহিন মিয়া (২৭), হাকিম মিয়ার নাতি আমিরুল ইসলাম (২৪), মৃত মোহাম্মদ আলীর ছেলে সানি মিয়া (১৯), গোলাম হোসেনের ছেলে সাকিব হোসেন (২৩), মৃত আব্দুল হাকিমের ছেলে মো. আলম(২৫), বাখুরিয়াবাড়ী গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে ফজলুল হক (৪০)।


মামলা সূত্রে জানা যায়, জব্ধকৃত ল্যাপটপ ও কম্পিউটার থেকে বিপুল পরিমাণ অশ্লীল ভিডিও ও ছবি পাওয়া গেছে। তারা দীর্ঘদিন ধরে এসব অশ্লীল কন্টেন্ট তৈরি করে অসাধু উপায়ে টাকা উপার্জন করছিল।


স্থানীয়রা জানান, গ্রেফতাকৃত সবাইকে তারা ফ্রিল্যান্সার হিসেবে জানতেন। এই পরিচয়ের আড়ালে তারা এসব অপকর্ম করতেন তা জানা ছিল মনা। আটরেকর পর এখন শোনা যাচ্ছে, পাশের মধুপুর পৌরসভার কোন এক জায়গায় তাদের প্রধান কর্যালয় রয়েছে। সেখান থেকে তারা অবৈধ কাজের প্রশিক্ষণ নিয়েছে।


গোপালপুর থানার ওসি মো. মোশারফ হোসেন জানান, পুলিশ একটি সাধারণ ডায়েরির তদন্ত করতে গিয়ে এই চক্রের সন্ধান পায়। আটককৃতদের জবানবন্দী অনুযায়ী এই চক্রের অন্য সদস্যদের খোঁজা হচ্ছে।


বিবার্তা/বাবু/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com