হিলিতে মদসহ ভারতীয় ট্রাকচালক আটক
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ১৫:২৬
হিলিতে মদসহ ভারতীয় ট্রাকচালক আটক
হিলি প্রতিনিধি, দিনাজপুর
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলি স্থলবন্দরের হিলি পানামা পোর্ট অভ্যন্তরে আমদানিকৃত ভারতীয় পণ্যবোঝাই ট্রাক থেকে বিভিন্ন ব্রান্ডের ২৩ বোতল মদসহ গৌতম রায় নামের এক ট্রাকচালককে আটক করা হয়েছে।


রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় বন্দরের হিলি পানামা পোর্ট অভ্যন্তরে ভারত থেকে আমদানিকৃত ভুসিবোঝাই ট্রাক ডব্লিও বি-বিবিসি ৪৯১৯ এর ক্যাবিনে তল্লাশি করে ভারতীয় মদ উদ্ধার করা হয়।এঘটনায় ট্রাকের কাগজপত্র জব্দ করে চালককে আটক করেছে হিলি কাস্টমস কর্তৃপক্ষ।


আটককৃত গৌতম রায়ের বাড়ি ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার বালুঘাট থানার বোল্লা গ্রামে।


বিষয়টি নিশ্চিত করে হিলি কাস্টমস উপ-কমিশনার মো. বায়জিদ হোসেন বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হিলি পানামা পোর্টের ভিতরে অবস্থানকালে ভারত থেকে আমদানিকৃত ভুসিবোঝাই ট্রাকে অভিযান চালানো হয়। এসময় ট্রাকের ক্যাবিনে তল্লাসি করে ২৩ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ উদ্ধার করা হয়। পাচারের সাথে জড়িত ভারতীয় ট্রাক চালক গৌতম রায়কে আটক করা হয়েছে। এ ব্যাপারে হাকিমপুর থানায় মাদক পাচার আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন কাস্টমস কর্মকর্তা।


হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়ার নিকট জানতে চাইলে তিনি জানান, বিষয়টি অবগত হয়েছি। তবে আজ ১৬ জানুয়ারি দুপুর ১২ টা পর্যন্ত কাস্টমস কর্তৃপক্ষ থানায় মামলা দায়ের করেন নাই। মামলা দায়ের করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।


বিবার্তা/রাব্বানী/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com