উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শিখর
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ২২:১০
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: শিখর
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে, দেশের মানুষ এখন আর না খেয়ে বা বিনা চিকিৎসায় মরে না। মানুষের মৌলিক অধিকার নিশ্চিত-পূর্বক দেশ এখন উন্নয়নের মহাসড়কে। পৃথিবীর উন্নত আর দশটি দেশের ন্যায় বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল, আর এর সবই সম্ভব হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার অক্লান্ত প্রচেষ্টায়।


রবিবার (১৫ জানুয়ারি)দুপুরে মঘী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মাগুরা জেলা সদরের ৭ নং ইউনিয়নের কেচুয়াডুবি গ্রামে আয়োজিত এক বিশাল উন্নয়ন জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।


এ সময় বিশেষ অতিথি ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মঘী ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান হাচনা হেনা। এছাড়াও শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বিএনপি’র সমালোচনা করে বলেন, বিএনপি শুধু মিথ্যাচার করে, তারা ওয়াদা দিয়ে ওয়াদা খেলাফ করে, তারা আওয়ামী লীগের উন্নয়ন দেখে আজ জ্বলে পুড়ে মরছে, তাই দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারও সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।


বিবার্তা/মনিরুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com