নড়াইলে দু’দিনব্যাপী ইউনিয়ন সেবা মেলা অনুষ্ঠিত
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ২১:৪৩
নড়াইলে দু’দিনব্যাপী ইউনিয়ন সেবা মেলা অনুষ্ঠিত
শরিফুল ইসলাম নড়াইল
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলার খাশিয়াল ইউনিয়ন পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে দু’দিনব্যাপী ‘ইউনিয়ন সেবা মেলা’। খাশিয়াল ইউনিয়ন পরিষদ চত্বরে এ মেলা অনুষ্ঠিত হয়। ইউনিয়নবাসীকে সেবা সম্পর্কে অবহিত করতে এ মেলার আয়োজন করা হলেও শেষ পর্যন্ত বিভিন্ন এলাকার মানুষের পদচারণায় মেলাটি লোকজ ও সাংস্কৃতিক উৎসবে পরিণত হয়। শনিবার গভীর রাত পর্যন্ত সাংস্কৃতিক উৎসবের মধ্য দিয়ে মেলার সমাপ্তি ঘটে।


খাশিয়াল ইউপি চেয়ারম্যান বিএম বরকত উল্লাহ ও ইউনিয়ন পরিষদের সদস্যদের উদ্যোগে দায়িত্ব গ্রহণের এক বছর পূর্তি উপলক্ষ্যে দু’দিনব্যাপী ইউনিয়ন সেবা মেলার আয়োজন করা হয়। মেলায় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা, পিঠা উৎসব, কৃষকদের সংবর্ধনা, গুণীজন সংবর্ধনা, স্বাস্থ্য সেবা ক্যাম্প, বিলুপ্ত প্রায় বিভিন্ন প্রজাতির ধানের প্রদর্শনী, ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ইউনিয়ন বাসীর বিভিন্ন প্রকার সেবা গ্রহণ, গত এক বছরে বর্তমান পরিষদের উন্নয়ন কার্যক্রমসহ বিভিন্ন তথ্য অবহিত করা হয়।


গত ১৩ জানুয়ারী উদ্বোধন করেন নড়াইলের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জোবায়ের হোসেন চৌধুরী ও বিশেষ অতিথি ছিলেন কালিযা উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরিন জাহান। সমাপণী দিনে কৃষকদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালিয়া উপজেলা কৃষি কর্মকর্তা সুবীর কুমার বিশ্বাস। সভাপতিত্ব করেন খাশিয়াল ইউপি চেয়ারম্যান বিএম বরকত উল্লাহ।


বিবার্তা/শরীফুল/এমএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com