লক্ষ্মীপুর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন কমিটি
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ১৯:২৮
লক্ষ্মীপুর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন কমিটি
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। শংকর মজুমদারকে সভাপতি ও মিলন মন্ডলকে সাধারণ সম্পাদক করে এই নতুন কমিটি গঠন করা হয়।


গতকাল শনিবার (১৪ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতারা নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। এতে ৩৫ জন ভোটার ভোট দেন বলে জানা গেছে। সম্মেলনের প্রথম অধিবেশনের শেষে সাবেক জেলা কমিটি বিলুপ্ত করা হয়।


এর আগে দুপুর ১২টার দিকে পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. শ্রী নিম চিন্দ্র ভৌমিক এই সম্মেলনের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি হিসেবে লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও প্রধান বক্তা হিসেবে পরিষদের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শ্রী সুব্রত চৌধুরী বক্তব্য রাখেন।


পরিষদের জেলা কমিটির সাবেক সভাপতি অ্যাডভোকেট রতন লাল ভৌমিক সম্মেলনে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সাবেক সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ।


সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিষদের প্রেসিডিয়াম সদস্য মিলন কান্তি দত্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিন্দে কুমার নাথ, সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার চক্রবর্তী, শ্যামল কুমার পালিত, গৌতম চন্দ্র মজুমদার, সুবির দত্ত, পরিষদের জেলা কমিটির সাবেক সভাপতি এডভোকেট জহর লাল ভৌমিক, পূজা উদযাপন পরিষদের জেলা কমিটির সাবেক সভাপতি শংকর মজুমদার, বর্তমান সভাপতি স্বপন চন্দ্র নাথ ও সাধারণ সম্পাদক শিমুল সাহা প্রমুখ।


বিবার্তা/সুমন/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com