দৌলতপুরে পুনাকের আয়োজনে শীত বস্ত্র বিতরণ
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৯:০৩
দৌলতপুরে পুনাকের আয়োজনে শীত বস্ত্র বিতরণ
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুষ্টিয়ার আয়োজনে গ্রাম পুলিশদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে দৌলতপুর থানা চত্বরে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমানের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তফা হাবিবুল্লা'র পরিচালনায় শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুনাক কুষ্টিয়ার সভানেত্রী দিলরুবা আলম।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পুলিশ সুপার খায়রুল আলম।


শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, সাংবাদিক ফোরাম দৌলতপুরের আহ্বায়ক তাশরিক সঞ্চয়, বিট অফিসার এসআই মিরাজুল ইসলাম, এসআই বিশ্বজিৎ।


বিশেষ অতিথি খাইরুল আলম তার বক্তব্যে বলেন, গ্রাম পুলিশের পাশে সব সময় কুষ্টিয়া জেলা পুলিশ আছে। আপনারা কখনো নিজেকে দূর্বল ভাববেন না। আপনারা বাংলাদেশ সরকারের একটি বাহিনী। অনুষ্ঠানে বক্তব্যের সময় অনেকে আপনারা দুঃখ করে কেঁদে ফেলেছেন, আপনাদের এই চিত্র দেখে আমারো কষ্ট লেগেছে। আমি আশা করি আপনাদের সকল কষ্ট দুর হবে।


তিনি আরো বলেন, আপনাদের দেওয়া তথ্য আমরা আমাদের হাইয়ার লেবেলে দিয়ে থাকি এবং জনগণ হাইয়ার অথরিটির কাছ থেকে সমাধান পান। তাই বলা যায় এই কৃতিত্ব আপনাদের।


প্রধান অতিথি দিলরুবা আলম তার বক্তব্যে বলেন, পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) সকল সময় মানুষের কল্যাণে কাজ করে। আপনারা দোয়া করবেন পুনাক যেনো সকল সময় মানুষের জন্য কাজ করে যেতে পারে।


বক্তব্য শেষে ১৪ ইউনিয়নের ১৩৩ জন গ্রাম পুলিশের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।


বিবার্তা/তুহিন/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com