দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কা, নিহত ২
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৩, ১০:০৬
দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কা, নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে দ্রুতগামী সিএনজির ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।


নিহতরা হলেন সিএনজিচালক মো. মমিন মিয়া (৩৭) ও মাছ ব্যবসায়ী যাত্রী মো. পলাশ (৫০)। আহতরা হলেন মো. শাহ আলী (৩৬) ও মো. সুমন (৪০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, শনির আখড়ার দনিয়া কলেজের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে দ্রুতগামী একটি সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে চালকসহ চার গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দুজন মারা যান। অন্য দুজন চিকিৎসাধীন রয়েছেন।


যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এস আই) মো. সালমান তিনি বিবার্তাকে বলেন, আজ ভোরের দিকে যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়া ধনিয়া কলেজের সামনে নারায়ণগঞ্জের চর মুক্তারপুর থেকে ঢাকায় আসার পথে থেমে থাকা ট্রাককে একটি সিএনজি অটো রিক্সা পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচরে গিয়ে চালকসহ চারজন সিএনজি আরোহী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মমিন এবং পলাশকে মৃত ঘোষণা করেন। সুমন এবং শাহ আলী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com