সেগুনবাগিচায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৩, ১৯:২২
সেগুনবাগিচায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সেগুনবাগিচায় কামরুন নাহার (৪৪) নামের এক গৃহবধূ ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন।


৯ জানুয়ারি, সোমবার বেলা ২টার দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৩টায় ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।


নিহত গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা তার স্বামী মো. আবুল কালাম আজাদ বিবার্তাকে বলেন, আমি অফিসে ছিলাম। আমার ছোট ছেলের মুঠোফোনে খবর পেয়ে দ্রুত সেগুনবাগিচার বাসায় চলে আসি।


তিনি আরও বলেন, আমি ঢাকার সেগুনবাগিচা কর অঞ্চল-৩ এর কর কমিশনার। আমার দুই মেয়ে ও এক ছেলে। ৪/এ রমনা ইস্টার্ন হাউজিংয়ের তৃতীয় তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে বসবাস করি। ঘটনার সময় আমার মেয়েরা কলেজে গিয়েছিল। ৪ বছরের ছেলের ফোনপেয়ে বাসায় এসে দেখি আমার স্ত্রী কামরুন নাহার গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মনোয়ারা হাসপাতালে নিয়ে যাই। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্ব চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, তার স্ত্রী দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে আক্রান্ত ছিল। এটা নিয়ে সে মানসিকভাবে ডিপ্রেশনে ভুগছিল। হয়তো এ কারণে সে এই ঘটনাটি ঘটিয়েছে।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com