তারেক ও জোবাইদার সম্পত্তি ক্রোকের প্রতিবাদে বগুড়ায় বিএনপির বিক্ষোভ
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ২১:৩০
তারেক ও জোবাইদার সম্পত্তি ক্রোকের প্রতিবাদে বগুড়ায় বিএনপির বিক্ষোভ
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সম্পত্তি ক্রোকের নির্দেশের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি।


৬ জানুয়ারি, শুক্রবার বিকেলে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার প্রমুখ বক্তব্য রাখেন।


সমাবেশে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা বলেন, গণতন্ত্র আজ ফ্যাসিবাদের কবলে। গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠার লড়াই করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আর এতেই এই অবৈধ সরকার ভীত হয়ে নতুন ষড়যন্ত্র শুরু করেছে। তবে কোনো লাভ হবে না। জনতা এবার রাজপথে নেমেছে। যুগপৎ আন্দোলনে ভয় পেয়ে সরকার দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে আদালতের মাধ্যমে একটি মিথ্যা মামলায় দেশনায়ক তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে হীন অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।


উপস্থিত ছিলেন- জেলা বিএনপি নেতা শেখ তাহা উদ্দিন নাহিন, এনামুল কাদির এনাম, জেলা যুবদলের আহ্বায়ক খাদিমুল ইসলাম খাদেম, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, যুগ্ম আহ্বায়ক হারুনুর রশিদ সুজন, শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জামিউল ইসলাম শাওন, সদস্য সচিব হোসেন আলীসহ জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


বিবার্তা/রাহেনুর/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com