আমাদের চাওয়া মানুষের ভোটাধিকার ফিরে আসুক: শামা ওবায়েদ
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৩, ২০:১৬
আমাদের চাওয়া মানুষের ভোটাধিকার ফিরে আসুক: শামা ওবায়েদ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি মানুষের জন্য রাজনীতি করে, বিএনপি ক্ষমতার অপব্যবহারের জন্য রাজনীতি করে না, বলেছেনবিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।


শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে রাজবাড়ী জেলা বিএনপি আয়োজিত ‘১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা’ বিষয়ক বিশ্লেষণমূলক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শামা ওবায়েদ আরও বলেন, এই ফ্যাসিবাদি সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে রয়েছে। তারা ক্ষমতায় টিকে থাকার জন্য পুলিশ, র‍্যাবসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে। গুম, খুনসহ নেতাকর্মীদের গণ গ্রেফতার করছে।


যেই দেশে বালিশ চুরির মতোন কান্ড ঘটে, যে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয় সে দেশ কিভাবে উন্নয়ন ঘটাবে।বর্তমান সরকার দূর্নীতিবাজ সরকার। তারা বিভিন্ন উন্নয়নের কথা বলে। তারা একদিকে বলে উন্নয়নের কথা আবার বলে দুর্ভিক্ষের জন্য প্রস্তুতি নিতে। আমরা জনগণ আসলে কোনটা বুঝবো। আমরা সাধারণ জনগণ দেশে কোন উন্নয়ন চোখে দেখিনি। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হতে দেখেছি।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার যদি উন্নয়নই করে থাকে তাহলে তাদের এতো ভয় কিসের..? তারা তত্ত্বাবধায়ক সরকারের ওপর ক্ষমতা ছেড়ে দিক। দেখি আগামী নির্বাচনে কে জিতে। আমাদের চাওয়া শুধু একটাই দেশে গণতন্ত্র ফিরে আসুক। মানুষের ভোটাধিকার ফিরে আসুক।


প্রধান অতিথির বক্তব্যে খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক সচিব ইসমাইল জবিবুল্লাহ বলেন, দেশে এখন অবস্থা যে রিজার্ভ শূন্য হয়ে গেছে। ব্যবাসায়িরা এলসি খুলতে পারছে না। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম আকাশছোয়া। বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করা হয়েছে। বর্তামান পরিস্থিতিতে সাধারণ মানুষের পক্ষে এখন বেঁচে থাকায় কষ্ট হয়ে গেছে। সাধারণ মানুষের কথা চিন্তা করে বিএনপি গণ আন্দোলনে নামতে বাধ্য হয়েছে। আমরা এই আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো।


জেলা বিএনপির আহবায়ক এড.লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক রেজাউল করিম পিন্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্থানীয়নেতাকর্মীরা।


বিবার্তা/মিঠুন/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com