ট্রাকের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৩
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৩, ১১:৩৫
ট্রাকের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৩
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর সদর উপজেলার চুড়ামনকাটিতে ট্রাকের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন।


১ জানুয়ারি,রবিবার সন্ধ্যায় যশোর-চৌগাছা সড়কে একটি ভ্যান রিকশাকে ধাক্কা দেয় মালবাহী ট্রাক।এসময় ভ্যানে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যান।


নিহতরা হলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী ফারজানা সুমি (২৪), যশোর সদর উপজেলার জহুরা বেগম (৫৫) এবং ভ্যান চালক সরদার মাসুম বিল্লাল (৩৮)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, যশোর-চৌগাছা সড়কে ভ্যানের এক্সেল ভেঙে গেলে একটি মালবাহী ট্রাক সেটিকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলেই সুমি ও মাসুম নিহত হয়। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জহুরার মৃত্যু হয়।


দুর্ঘটনায় আহত হয়েছেন নিহত জহুরার স্বামী আমজাদ হোসেন এবং নিহত সুমির স্বামী মোহতাসিম বিল্লাহ, তিনি নিজেও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।


পুলিশ জানিয়েছে, চূড়ামনকাটি বাজারে যাওয়ার জন্য যাত্রীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সামনে থেকে ভ্যানে উঠেছিল। পরে যশোর-চৌগাছা সড়কে দূর্ঘটনাটি ঘটে।


যশোর কোতয়ালী থানার ওসি তাইজুল ইসলাম জানান, আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/বর্ষা


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com