প্রিয়জনকে মনের কথা বলার দিন আজ
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪২
প্রিয়জনকে মনের কথা বলার দিন আজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসছে ভ্যালেন্টাইনস ডে বা বিশ্ব ভালোবাসা দিবস। তবে পছন্দের মানুষটিই যদি না থাকে তবে কিসের ভ্যালেন্টাইনস ডে। ভালোবাসার মানুষটিকে কাছে পাবার জন্য বা পছন্দের মানুষটিকে ভালোবাসি বলতে পারার সেই সুযোগ এসে গেছে। চলছে ভালোবাসার সপ্তাহ। আপনিও যদি প্রিয় মানুষকে মনের কথা বলতে চান তাহলে হয় ছলাকলা, নয় বীরের সঙ্গে আজ বলে ফেলুন তোমাকে ভালোবাসি। হ্যা, ঠিকই বুঝতে পেরেছেন। আজ ‘প্রোপোজ ডে’ প্রিয়জনকে মনের কথা বলার দিন।


৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ভ্যালেন্টাইনস উইকের আজ দ্বিতীয় দিন ৮ ফেব্রুয়ারি দিনটি প্রপোজ ডে হিসেবে চিহ্নিত। এই দিনে প্রিয় মানুষকে মনের কথা বলার রেওয়াজ রয়েছে। আপনিও যদি প্রিয় মানুষকে মনের কথা বলতে চান, তাহলে ঠিক কোন সময়ে নিজের হৃদয়ের কথা তাকে বললে আপনাকে ‘না’ শুনতে হবে না।


তরুণ-তরুণীরা ভালোবাসা দিবসের জন্য সারা বছর উন্মুখ হয়ে অপেক্ষা করেন। প্রেমের জন্য কোনো একটি দিন থাকলেও সারা বছরই হলো ভালোবাসার সময়। তবু এই সময় যেন আকাশে বাতাসে প্রেমের গন্ধ উতলা করে তোলে সবাইকে। যাকে মনে মনে ভালোবাসেন, তার কাছে মনের কথা প্রকাশ করতে কে না চায়। কিন্তু মনের কথা প্রিয় মানুষকে জানানোর পথে একটাই বাধা আমাদের সামনে এসে দাঁড়ায়, আর তা হলো প্রত্যাখ্যাত হওয়ার আশঙ্কা। প্রেমের প্রস্তাবে যদি প্রিয় মানুষটি না করে দেন, তাহলে জীবন বুঝি বৃথা হয়ে যায়।


আজ প্রপোজ ডে-তে শুভ সময় দেখে প্রপোজ করুন, তাহলে এর শুভ প্রভাবে প্রিয় মানুষটি আপনাকে প্রত্যাখ্যান করতে পারবে না। তাই যেকোনো সময় নয়, কাল সঠিক সময় দেখে তবেই ভালোবাসার মানুষকে আপনার মনের কথা জানান। জেনে নিন আজ কখন আছে প্রপোজ করার শুভ যোগ।


প্রপোজ ডের শুভ সময়


প্রপোজ ডে’তে কীভাবে সঙ্গীকে প্রপোজ করবেন, তার সব প্রস্তুতি যদি হয়ে যায়, তাহলে জেনে নিন ঠিক কোন সময়ে মনের মানুষকে নিজের মনের কথা জানাবেন। আজ ৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে-তে মাত্র ৪৭ মিনিট সময় পাবেন প্রিয়জনকে প্রপোজ করার জন্য। এই সময় সঙ্গীকে প্রেমের প্রস্তাব দিলে আপনাকে ব্যর্থ হয়ে ফিরতে হবে না।


আজ সঙ্গীকে প্রপোজ করার জন্য শুভ সময় থাকবে বিকাল ৩টা থেকে ৩টা ৪৭ মিনিট পর্যন্ত। এই ৪৭ মিনিট সময় হল প্রপোজ করার জন্য সবচেয়ে উপযুক্ত সময়। একটা কথা মনে রাখবেন, আজ থাকবে ভদ্রার অশুভ ছায়া। দুপুর ১টা ৯ মিনিট থেকে থাকবে ভদ্রা নক্ষত্র। তাই ভুলেও আজ ভদ্রার মধ্যে প্রিয়জনকে প্রপোজ করবেন না। না হলে আপনার জীবনে প্রেমের ভদ্রার কালো ছায়া পড়বে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com