সাকিবকে নিয়ে বিসিবি’র দুঃসংবাদ
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২২
সাকিবকে নিয়ে বিসিবি’র দুঃসংবাদ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলের এবারের আসরের শুরুটা ভালো হয়নি টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। চোখের সমস্যার কারণে প্রথমে কয়েকটি ম্যাচ ব্যাট হাতে ছন্দে ছিলেন না তিনি। তবে যতই সময় গড়িয়েছে ততই ফর্মে ফিরেছেন দেশসেরা অলরাউন্ডার। রংপুর রাইডার্সের জার্সিতে ব্যাট ও বল হাতে আলো ছড়াচ্ছেন তিনি।


বিপিএলের পরই বাংলাদেশ সফরে আসবে শ্রীলঙ্কা। সেই সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খেলবেন না সাকিব এটা আগেই জানা ছিল। এবার সাকিবকে নিয়ে আবারও দুঃসংবাদ দিয়েছে বিসিবি।


২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী জানান, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজও খেলবেন না সাকিব।


শ্রীলঙ্কা সিরিজে সাকিব টেস্ট খেলবেন কী না এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, না ও তো শ্রীলঙ্কা সিরিজ (টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি) খেলে ব্রেক নিয়েছে।


তিনি আরও বলেন, সাকিবের ফর্মে ফিরে আসাটা। সে ফর্মেই ছিল। তবে ওর চোখে একটা সমস্যা ছিলো যার কারণে কিছুটা সমস্যা হচ্ছিল। কিন্তু সেটা সাময়িক, আশা করি সে যেহেতু এখানে ব্রেক নিয়েছে শ্রীলঙ্কা সিরিজের জন্য।


উল্লেখ্য, দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি আগামী ২২ মার্চ সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মাঠে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টেস্টটি আগামী ৩০ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com