পাকিস্তানের দল ঘোষণা, একাদশে ফিরলেন রিজওয়ান
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৩:৩৩
পাকিস্তানের দল ঘোষণা, একাদশে ফিরলেন রিজওয়ান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে খেলেছিলেন সরফরাজ আহমেদ। বাদ পড়েছিলেন মোহাম্মদ রিজওয়ান। তবে এক ম্যাচ পরই ফিরেছেন তিনি। ২৬ ডিসেম্বর, মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া বক্সিং ডে টেস্টের একাদশে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান।


তবে তিনি উইকেটের পেছনে দাঁড়াবেন না। সেটা সামলাবেন মোহাম্মদ নাওয়াজ। ইনজুরিতে পড়া খুররম শাহজাদের পরিবর্তে দলে ঢুকবেন মীর হামজা অথবা হাসান আলী। যথারীতি একাদশে আছেন অভিজ্ঞ শাহীন আফ্রিদি ও আগের ম্যাচে অভিষেক হওয়ার আমের জামাল।


আববার আহমেদ ও নোমান আলী ইনজুরিতে পড়ায় একমাত্র বিশেষজ্ঞ স্পিনার হিসেবে আছেন সাজিদ খান।


সরফরাজের সঙ্গে বিশ্রাম দেওয়া হয়েছে ফাহিম আশরাফকেও। এ বিষয়ে অধিনায়ক শান মাসুদ বলেছেন, ‘আমাদের মনে হয়েছে রিজওয়ান খেলার জন্য প্রস্তুতি। সে কারণে আমরা সরফরাজকে বিশ্রাম দিয়েছি। যাতে সে বিশ্রাম নিয়ে দারুণভাবে কামব্যাক করতে পারে। কন্ডিশনের ওপর ভিত্তি করে আমরা এমন একাদশ নির্বাচন করেছি যাতে প্রত্যেকে তাদের সেরাটা দিতে পারে।’


ইনজুরিতে দারুণ সমস্যায় পড়েছে পাকিস্তান। পার্থ টেস্টে দারুণ বোলিং করা খুররম শাহজাদ, আরবার আহমেদ ও নোমান আলী ইনজুরিতে পড়েছেন। আগেই ইনজুরিতে পড়েছেন নাসিম শাহ। সে কারণে একাদশ সাজাতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে সফরকারীদের।


পার্থ টেস্টে পাকিস্তান দল:
ইমাম-উল হক, আবদুল্লাহ শফিক, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, শাহীন আফ্রিদি, হাসান আলী, মীর হামজা, আমের জামাল ও সাজিদ খান।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com