বিমানবন্দরে চ্যাম্পিয়নদের সংবর্ধনায় থাকছে নানা আয়োজন
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৪:০৬
বিমানবন্দরে চ্যাম্পিয়নদের সংবর্ধনায় থাকছে নানা আয়োজন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে আরব আমিরাতকে উড়িয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। অসাধারণ এই অর্জনের পর যুবাদের বরণ করে নিতে নানা আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


১৮ ডিসেম্বর, সোমবার বিকেল ৪টা ৩০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে মাহফুজুর রহমান রাব্বির দল। বিমানবন্দরে তাদের জন্য সংবর্ধনার আয়োজন করেছে বিসিবি।


বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কাউছার। বিসিবির পরিচালকরাসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত থেকে যুবাদের গ্রহণ করবেন।


কাউছার বলেন, আজ আমরা তাদের জন্য বিমানবন্দরে সংবর্ধনার আয়োজন করেছি। বিসিবি পরিচালকরা উপস্থিত থাকবেন। এরপর তাদের নিয়ে আসা হবে বিসিবিতে।


এছাড়া একটি রিসিপসন প্রোগ্রামের আয়োজন করতে যাচ্ছে বোর্ড। এখন পর্যন্ত এটি চূড়ান্ত হয়নি। মঙ্গলবার সেটি হতে পারে বলে জানিয়েছেন কাউছার।


আজকের আয়োজন বলতে তাদের বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা দেওয়া হবে। আজ আর কিছু সম্ভব হচ্ছে না। বোর্ড থেকে আলাদা একটি রিসিপশন প্রোগ্রামের চিন্তা করা হচ্ছে আগামীকাল। সেটির বিষয়ে আজ চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।


উল্লেখ্য, ফাইনাল ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে আশিকুর রহমান শিবলীর সেঞ্চুরিতে ২৮২ রান করে বাংলাদেশ। লক্ষ্য তাড়া করতে নেমে ৮৭ রানে অলআউট হয় আমিরাত। ১৯৫ রানে জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com