বিমানবন্দর গোলচত্বরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ০৫ মে ২০২৪, ১৩:৫৭
বিমানবন্দর গোলচত্বরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিমানবন্দর গোলচত্বরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইসতিয়াক ইসলাম সাফিন (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার বন্ধু ইমাম হাসান (১৯)।


৫ মে, রবিবার এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।


এর আগে শনিবার (৪ মে) দিনগত রাত সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিবার সকাল ছয়টার দিকে শাফিনকে মৃত ঘোষণা করেন।আহত ইমাম হাসান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।


নিহত শিক্ষার্থী শাফিনের মামা পাভেল হোসেন জানান, শাফিন ও ইমামের বাসা গাজীপুরের টঙ্গি থানার চেরাগআলী বড় দেওড়া এলাকায়। উত্তরা কমার্স কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাফিন। তার বাবার নাম আব্দুর রশিদ।


তিনি আরও জানান, দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মধ্যরাতে ঘোরাঘুরি শেষ করে বাসায় ফিরছিল তারা। তখন বৃষ্টি হচ্ছিল। পথে বিমানবন্দর গোলচত্বর এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সাফিন। তখন রাস্তায় ছিটকে পড়ে দুজনই গুরুতর আঘাত হয়। দেখতে পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন। ইমাম চিকিৎসাধীন রয়েছে।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, বিমানবন্দরে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন আহত ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক এক শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ইমাম হাসান নামে এক যুবককে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে ভর্তি রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com