কন্যা সন্তানের বাবা হলেন লিটন
প্রকাশ : ১৬ নভেম্বর ২০২৩, ২২:৪৫
কন্যা সন্তানের বাবা হলেন লিটন
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিটন দাস নিজেই সুখবরটা জানালেন। প্রথমবারের মতো কন্যা সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের এ ওপেনিং ব্যাটার। স্ত্রী সন্তানসম্ভবা থাকায় বিশ্বকাপ চলাকালে দুই দফায় দেশে এসেছিলেন বাংলাদেশের ওপেনার লিটন দাস। যা নিয়ে দ্বিতীয়বার তাকে সমালোচনায়ও পড়তে হয়েছিল। এরপর বিশ্বকাপযাত্রা শেষ করে আগেভাগেই দেশে ফিরেছেন টাইগাররা। এরই মাঝে সুখবর পেলেন লিটন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এই খবর লিটন নিজেই জানিয়েছেন।


ফেসবুক পোস্টে লিটন লেখেন, আজ সকাল ৯টা ২৭ মিনিটে আমরা একটি ছোট্ট রাজকন্যা পাওয়ার সৌভাগ্য অর্জন করেছি। মা-মেয়ে দুজনেই সুস্থ আছে। আমাদেরকে আপনাদের সু-বিবেচনায় রাখুন।


এর আগে স্ত্রীর পাশে থাকতে জাতীয় দলের আসন্ন সিরিজ থেকে লিটন ছুটি চান বলে জানা গিয়েছিল। নিউজিল্যান্ডের সঙ্গে আগামী ২১ নভেম্বর থেকে ঘরের মাঠে টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে সাকিব আল হাসান না থাকায় টেস্ট সিরিজে অধিনায়কের দায়িত্ব পেতে যাচ্ছিলেন লিটনই। এরপরই শোনা যায় তার ছুটি চাওয়ার কথা।


গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তার (নান্নু) ভাষ্য, সে (লিটন) চিঠি পাঠিয়েছে, তার পারিবারিক সমস্যার কথা বলেছে। আজকে আমরা বসে সিদ্ধান্ত নেব কি করব, না করব।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com