স্পোর্টস ডেস্ক
কলকাতার পর দিল্লিতে গিয়েও বিপাকে বাংলাদেশ দল
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৯:৫৫
কলকাতার পর দিল্লিতে গিয়েও বিপাকে বাংলাদেশ দল
প্রিন্ট অ-অ+

গেল বুধবারই সাকিব আল হাসানের দল পৌঁছে যায় দিল্লিতে। আজ সন্ধ্যা নাগাদ অনুশীলনে নামার কথা ছিল টাইগারদের। দিনের শুরুতেও সবকিছু ঠিকঠাকই ছিল। এরপর দুপুর নাগাদ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা যায় বাংলাদেশের অনুশীলন বাতিল করা হয়েছে।


বলা হয় দিল্লির ভয়াবহ বায়ু দূষণের কারণে খেলোয়াড়দের অনুশীলন স্থগিত হয়েছে। দিল্লিতে ম্যাচ আয়োজন নিয়ে এরই মধ্যে অবশ্য সমালোচনার মুখে পড়েছে বোর্ড। কারণ বায়ু দূষণের কারণে দিল্লির বর্তমানে আবহাওয়া আশঙ্কাজনক পর্যায়ে পৌঁছেছে। শুক্রবার নামাজ আদায় করতে যাওয়া ক্রিকেটারদের মুখেও দেখা গেছে ডাবল মাস্ক। সবমিলিয়ে বলা যায় দিল্লির এমন পরিবেশে বেশ বিপাকেই আছে ক্রিকেটাররা। বায়ু দূষণের কারণে অরুণ জেটলি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের পরর্বতী ম্যাচে থাকছে না কোনো আলোক প্রর্দশনীও।


এই দূষণের প্রধান কারণ দিল্লির দুই সীমান্তর্বতী রাজ্য উত্তরপ্রদেশ ও হরিয়ানার গ্রামগুলোতে বিপুল পরিমাণে খড়-বিচালি পােড়ানো। শীতের প্রকোপ থেকে বাঁচতে এসব গ্রামের দরিদ্র মানুষরা খড়-বিচালি পোড়ান, কিন্তু সেই আগুনের ফলে সৃষ্ট ক্ষুদ্রাতিক্ষুদ্র বস্তুকণা বাতাসে ভেসে দিল্লির বায়ুতে মিশে যায়।


ছুটি কাটিয়ে আজ বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিয়েছেন লিটন দাস। দুপুর নাগাদ দিল্লির টিম হোটেলে প্রবেশ করেন এই ওপেনার। বাংলাদেশ দলের পরর্বতী অনুশীলন সেশন আগামীকাল হওয়ার কথা রয়েছে।


বিবার্তা/রবিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com