অপমানে রোনালদিনহো ‘ম্যাজিকেল নাইট’ বয়কট সাংবাদিকদের
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৩, ২২:১৬
অপমানে রোনালদিনহো ‘ম্যাজিকেল নাইট’ বয়কট সাংবাদিকদের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘আপনারা যারা সাংবাদিক আছেন, তারা পেছনে গিয়ে দাঁড়ান। আপনাদের জন্য কোন আসন রাখা হয়নি।’


হোটেল রেডিসনের বলরুমে একবার নয়, তিনবার একই ঘোষণা দিলেন উপস্থাপিকা। ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোর ঢাকায় আসার অনুষ্ঠানে সংবাদকর্মীরা তাতে হলেন বিব্রত, বিরক্ত।


শেষে বিব্রত, অপমানিত বোধ করে রাজধানীর হোটেল রেডিসনে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোর আগমন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়ে হোটেলের বাইরে অবস্থান নেন বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকেরা।


জানা গেছে, রোনালদিনহোর আগমন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সকল জাতীয় ও শীর্ষ মিডিয়া হাউসে সঠিকভাবে আমন্ত্রণ জানায়নি। কেউ আমন্ত্রণ পেয়েছে, আবার কেউ পায়নি। এ নিয়ে শুরুতেই আয়োজকদের সঙ্গে বাকবিতন্ডা হয় উপস্থিত সাংবাদিকদের। এছাড়াও দুপুর থেকেই নানা প্রতিবন্ধকতার শিকার হয়ে আসছিলেন অনুষ্ঠানে আসা সাংবাদিকরা। এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে সাতটায় সাংবাদিকদের প্রবেশাধিকার দেয়া হয়।


রোনালদিনহোকে বাংলাদেশে আনার মূল উদ্যোক্তা ক্রিয়েশন ওয়ার্ল্ড ও অফ ট্র্যাক নামের দুই প্রতিষ্ঠান। সাংবাদিক সংখ্যা সীমিত দাবি করে হোটেলের বলরুমে সংবাদকর্মীদের শুরুতে অনুষ্ঠান প্রবেশে বাধা দেয়া হয়। শেষ পর্যন্ত বাধা বিপত্তি পেরিয়েই ভেতরে প্রবেশ করেন সাংবাদিকেরা।


অনুষ্ঠানেও বারবার মাইকে সাংবাদিকদের আসন ছেড়ে দেয়ার মাইকিং করা হয়। উপস্থাপিকার এই ঘোষণায় অপমানিত বোধ করে হোটেল ছেড়ে বের হয়ে আসেন সংবাদকর্মীরা।


বয়কটের সময় উঠে এসেছে পুনেতে লিটন দাসের ঘটনাও। পুনেতে হোটেল লবি থেকে নিরাপত্তাকর্মী দিয়ে বাংলাদেশি সাংবাদিকদের বের করে দেন লিটন। তাতেই তেতে ছিলেন সংবাদকর্মীরা। পুনের ঘটনার ঢেউ আজ আঁচড়ে পড়ল হোটেল রেডিসনেও।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com