ভারত-পাকিস্তান ম্যাচের আগে জমকালো অনুষ্ঠান
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ২২:৪৮
ভারত-পাকিস্তান ম্যাচের আগে জমকালো অনুষ্ঠান
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপে ছিল না কোন উদ্বোধনী অনুষ্ঠান। যদিও প্রথমে অনুষ্ঠান হওয়ার কথা ছিল। পরবর্তীতে ‘টেকনিক্যাল’ কারণ দেখিয়ে তা বাতিল হয়ে যায়। তবে চমকপ্রদ খবর, আগামী ১৪ অক্টোবর ভারত-পাকিস্তান ম্যাচের দিন ‘কালারফুল প্রোগ্রাম’ নামে এক আয়োজন রাখতে যাচ্ছে বিসিসিআই। সেখানে দেখা যেতে পারে বলিউড তারকাদের মেলা।


ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে উন্মাদনার শেষ নেই। যেকোনো বড় টুর্নামেন্টে এই দুই দলের ম্যাচ নিয়ে বাড়তি উচ্ছ্বাস দেখা যায় দর্শকদের মধ্যে।


তবে ইদানীং একটা বিষয় খুব লক্ষণীয়, বার্ষিক টুর্নামেন্টে এই দুই দলের ম্যাচ নিয়ে আলাদা উদ্যোগ নিতে দেখা যায় আয়োজক কমিটিকে। সর্বশেষ এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য নিয়মের বদল দেখেছে ক্রিকেট বিশ্ব। সুপার ফোরের অন্যান্য ম্যাচে ‘রিজার্ভ ডে’ এর কোন নিয়ম না থাকলেও, ভারত-পাকিস্তান ম্যাচের জন্য একটি রিজার্ভ ডে দেওয়া হয়।


বিশ্বকাপের মূল সূচি ঘোষণা হওয়ার পর ভারত-পাকিস্তান ম্যাচের সূচিতে ফের পরিবর্তন আনা হয়েছে। এবারে বেশ কিছু প্রতিষ্ঠিত গণমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ভারত-পাকিস্তান ম্যাচের দিন আলাদা আয়োজন রাখতে যাচ্ছে।


সেই আয়োজনে উপস্থিত থাকবেন অমিতাভ বচ্চন, রজনিকান্ত ও শচীন টেন্ডুলকার। অরিজিত সিঙ্গিয়ের গান ছাড়াও আরও কিছু ‘বর্নিল’ আয়োজনের কথা রয়েছে। থাকছে আতশবাজি ও লেজার শো। এই ম্যাচ দেখতে আসতে পারেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তারা। ভিসা সমস্যা মিটে যাওয়ায় থাকতে পারে পাকিস্তানের কয়েকজন সাংবাদিকও।


ভারত-পাকিস্তান ম্যাচের চাহিদা সামনে রেখে বিসিসিআই ইতোমধ্যে ১৪ হাজার অতিরিক্ত টিকিট ছেড়েছে। আয়োজক দেশ আশা করছে, আগামী ১৪ অক্টোবরের ম্যাচে আহমেদাবাদে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যাবে।


বিবার্তা/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com