তামিমের ভিডিও বার্তার উত্তর দিতে আসছে সাকিবের ভিডিও
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২০:০৮
তামিমের ভিডিও বার্তার উত্তর দিতে আসছে সাকিবের ভিডিও
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নাটকীয়তা, টানাপোড়েন, কত শত জল্পনা কল্পনার পর শেষ পর্যন্তই শঙ্কাটাই সত্যি হলো, বিতর্কটাই টিকে রইল। তামিম ছাড়াই বিশ্বকাপ খেলতে ২৭ সেপ্টেম্বর, বুধবার ভারতের উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। এরপরই বিশ্বকাপ দলে না থাকা ও এর সঙ্গে জড়িত বিষয়গুলো নিয়ে কথা বলেছেন সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তামিমের পর এবার আসছে সাকিব আল হাসানের ব্যাখ্যা। দেশের একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন সাকিব, যা প্রকাশিত হবে বুধবার রাত ১১টায়।


বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা ও লক্ষ্য নিয়েই পূর্ণ মনোযোগ থাকার কথা দেশের ক্রিকেটভক্তদের। কিন্তু এখনও অভ্যন্তরীণ সমস্যায় সয়লাব টাইগার ক্রিকেট পাড়া। বিতর্ক যেনো পিছু ছাড়ছেই না। তামিম ইকবালের সঙ্গে বিসিবির কথোপকথন ও তাকে দলে না রাখার প্রক্রিয়া নিয়ে ইতোমধ্যে তিনি একটি ভিডিও বার্তা দিয়েছেন। এবার ব্যাখ্যা আসছে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের।


তামিম ইকবালের বিশ্বকাপ দলে না থাকা এবং এশিয়া কাপে মাহমুদউল্লাহ রিয়াদের বাইরে থাকা নিয়েও কথা বলবেন সাকিব। এছাড়া বিশ্বকাপের আগে সাকিবের অধিনায়কত্ব ছাড়া নিয়েও গুঞ্জন উঠেছিল। সেসব প্রশ্নের উত্তর নিয়ে রাতে হাজির হচ্ছেন সাকিব।


দেশের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব বিষয়ের ব্যাখ্যা দিয়েছেন। যা প্রচার করা হবে আজ রাত ১১টায়। ইতোমধ্যে সংক্ষিপ্ত একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।


মূলত সেখানে সাকিব বলবেন- তামিমের বিশ্বকাপ স্কোয়াডে না থাকা, মিডল অর্ডারে ব্যাট করতে বলা, দৃশ্যের বাইরে থেকে রিয়াদের হঠাৎ মঞ্চে প্রবেশ; বাংলাদেশ দলে এমন কী চলছে বিশ্বকাপের আগে অধিনায়কত্বই ছাড়তে চেয়েছিলেন সাকিব; বোর্ড সভাপতির সব বিষয়ে উপস্থিতি, হাথুরুর কড়া মাস্টারি, কেমন আছে টিম-টাইগার্স, কেমন আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল? সবকিছুই!


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com