প্লে-অফ স্বপ্নে বড় ধাক্কা খেল মেসিবিহীন মায়ামি
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:১২
প্লে-অফ স্বপ্নে বড় ধাক্কা খেল মেসিবিহীন মায়ামি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চোটের ঝুঁকি এড়াতে এমএলএসের ম্যাচে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে খেলছেন না লিওনেল মেসি, বিষয়টি আগেই জানা গিয়েছিল। যদিও মেসিকে ছাড়াই আগের ম্যাচে নেমে জয় পেয়েছিল ইন্টার মায়ামি। কিন্তু এবার আর তা হয়নি। এবার নিয়মিত অধিনায়ক মেসিকে ছাড়া মাঠে নেমে বড়সড় ধাক্কা খেয়েছে ক্লাবটি।


শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে আটলান্টার কাছে ৫-২ গোলে উড়ে গেছে মেসিবিহীন ইন্টার মায়ামি। এই হারে প্লে-অফ স্বপ্নেও বড় ধাক্কা খেয়েছে ইন্টার মায়ামি।


এই হারের পর ২৭ ম্যাচে ৯ জয় ও চার ড্রয়ে ১৫ দলের তালিকায় ১৪ নম্বরে আছে মেসির মায়ামি। পয়েন্ট পয়েন্ট নিয়ে তাদের নিচে আছে শুধু এফসি টরন্টো। এই হারে মায়ামির প্লে-অফ খেলা নিয়ে শঙ্কা রইল। তালিকার নয়ে থাকা ডিসি ইউনাইটেডের পয়েন্ট ৩৭। তবে এখনও ৭ ম্যাচ বাকি রয়েছে মেসিদের। যে কারণে এই ৭ ম্যাচ থেকে প্লে-অফ খেলা বেশ খানিকটা কঠিনই হয়ে যাবে মেসি বাহিনীর।


এদিন মায়ামির শুরুটা অবশ্য আশা জাগানিয়াই ছিল। কাম্পানার পায়ের জাদুতে ম্যাচের ২৫তম মিনিটেই লিড নেয় টাটা মার্টিনোর দল। তবে ম্যাচের ৩৬তম মিনিটে আটলান্টাকে সমতায় ফেরান ত্রিস্তান মুয়ুম্বা। এর মিনিট পাঁচেক পর কামাল মিলারের আত্মঘাতী গোলে পিছিয়ে যায় মায়ামি। তিন মিনিট ব্যবধানে আরও গোল হজম করে মেসিবিহীন দলটি। ব্রুকস লেননের জাদুতে দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে জয় আটলান্টা।


বিরতি থেকে ফিরে ম্যাচে ফেরার চেষ্টা করে মায়ামি। এবার দলের ও ব্যক্তিগত দ্বিতীয় গোলে ব্যবধান কমান কাম্পানা। তবে ম্যাচের ৭৬তম মিনিটে আবারও গোল হজম করে মায়ামি। আর নির্ধারিত সময়ের ঠিক আগ মুহূর্তে মায়ামি শিবিরে শেষ পেরেকটি ঠুকে দেন টাইলর ওলফ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com