মেসিবিহীন জয় নিয়ে মাঠ ছাড়ল ইন্টার মায়ামি
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২০
মেসিবিহীন জয় নিয়ে মাঠ ছাড়ল ইন্টার মায়ামি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপ বাছাইপর্বে খেলার জন্য আর্জেন্টিনার সঙ্গে রয়েছেন লিওনেল মেসি। ফলে তাকে ছাড়াই মাঠে নামতে হয়েছে ক্লাব ইন্টার মায়ামিকে। বিশ্বকাপজয়ী তারকা যোগ দেয়ার পরে ক্লাবটি এখনও হারের মুখ দেখেনি। সেই ধারাবাহিকতা ধরে রেখে এবার মেসিকে ছাড়াই জয় পেল মার্কিন ক্লাব মায়ামি।


রবিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টায় ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মেজর লিগ সকারের (এমএলএস) ম্যাচে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও স্পোর্টিং কানসাস সিটি। ম্যাচটিতে ৩-২ গোলে জয় পেয়েছে মায়ামি।


মায়ামির হয়ে জোড়া গোল করেন লিওনার্দো ক্যাম্পানা এবং একটি গোল করেন ফ্যাকুন্ডো ফারিয়াস। কানসাসের হয়ে গোল দুটি করেছেন ড্যানিয়েল সাল্লোই ও অ্যালান পুলিদো।


ম্যাচের শুরুর দিকে কানসাস ফরোয়ার্ড ড্যানিয়েল সাল্লোইয়ের গোলে পিছিয়ে যায় মায়ামি। তাতে মেসিকে ছাড়া অসহায় লাগছিল মার্কিন ক্লাবটিকে। তবে ২৫ মিনিটে পেনাল্টির সুবাদে সমতায় ফেরে মায়ামি। পেনাল্টি থেকে সফল কিকের মাধ্যমে গোল করেন স্ট্রাইকার লিওনার্দো ক্যাম্পানা।


প্রথমার্ধের বিরতির আগ মুহূর্তে স্কোরলাইনে আবারও নাম লিখিয়ে নিজের ও দলের জোড়া গোল পূর্ণ করেন ক্যাম্পানা। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে ব্যবধান ৩-১ করেন মায়ামি ফরোয়ার্ড ফ্যাকুন্ডো ফারিয়াস। বিপরীতে ৭৮ মিনিটে গোল করে ব্যবধান কমিয়ে আনেন কানসাস স্ট্রাইকার অ্যালান পুলিদো। তবে শেষ পর্যন্ত দলটিকে ৩-২ ব্যবধানে হারতে হয়েছে।


এই জয়ের মাধ্যমে টানা ১২ ম্যাচে সফলতা পেল মায়ামি। এর মধ্যে একটি ম্যাচ গোলশূন্য ড্র হলেও হারের মুখ দেখেনি মেসির দল। গত ২২ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে মায়ামির জার্সিতে অভিষেক হয়েছিল লিওনেল মেসির। এরপরে ধারাবাহিক সফলতা দেখে যাচ্ছে দলটি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com