ইনজুরিতে করিম বেনজেমা
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ২০:০৪
ইনজুরিতে করিম বেনজেমা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সোমবার আল-ওয়েদার বিরুদ্ধে সৌদি পেশাদার লিগের ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন আল-ইত্তিহাদের ফরাসি তারকা করিম বেনজেমা।


৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার প্রথমার্ধে ইনজুরিতে পড়ার পর মাঠের মধ্যেই চিকিৎসা নেন। কিন্তু শেষ পর্যন্ত আর খেলতে না পারায় ৪২ মিনিটে তার পরিবর্তে জোতাকে মাঠে নামান কোচ নুনো এস্পিরিতো সান্তো। ঐ মুহূর্তে ম্যাচটি গোলশুন্য ড্র ছিল। উভয় দলই বেশ কিছু সুযোগ হাতছাড়া করেছে।
৬৩ মিনিটে বক্সের বাইরে থেকে বল জালে জড়িয়ে ডেডলক ভাঙ্গেন রোমারি রিকার্ডো সিলভা। চার মিনিটর পর ইগর কোরোনাডোর দুর্দান্ত পাসে দারুন ফিনিশিংয়ে ব্যবধান দ্বিগুন করেন জোতা। ৭৩ মিনিটে ব্রাজিলিয়ান এ্যাটাকিং মিডফিল্ডার কোরোনাডো নিজেই স্কোরশিটে নাম লেখালে আল-ইত্তিহাদ ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।


নতুন মৌসুমে প্রথম চার ম্যাচে শতভাগ জয় নিয়ে আল-ইত্তিহাদ টেবিলের শীর্ষে অবস্থান করছে। যদিও বেনজেমার ইনজুরি দলের জন্য বড় দু:শ্চিন্তা বয়ে এনেছে। প্রথম চার ম্যাচে রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা নিজে এক গোল করেছেন ও দুটি এ্যাসিস্ট করেছেন। ইনজুরির মাত্রা ততটা গুরুতর নয় বলেই আশা ক্লাবের। আগামী শনিবার গুরুত্বপূর্ণ ম্যাচে তাদের পরবর্তী প্রতিপক্ষ দ্বিতীয় স্থানে থাকা আল-হিলাল।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com