আমি আর খেলবো না: সাকিবের রহস্যময় স্ট্যাটাস
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ০১:২৩
আমি আর খেলবো না: সাকিবের রহস্যময় স্ট্যাটাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানের স্ট্যাটাস মানেই আলোচনা-সমালোচনা। তাই বিশ্বসেরা এ অলরাউন্ডারের বেশির ভাগ পোস্টই ভাইরাল।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টা ২৮ মিনিটে হঠাৎই রহস্যময় স্ট্যাটাস দিলেন টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান। কয়েক মিনিটের ব্যবধানে ব্যাপক ভাইরাল হয়ে যায়। রহস্যময় এ পোস্ট নিয়ে সবার মধ্যেই সৃষ্টি হয়েছে কৌতূহল।


যেখানে এই টাইগার অলরাউন্ডার লিখেছেন, ‘আমি আর খেলবোনা। খেলবে কে জানাচ্ছি…’


এ প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টটিতে কয়েক লাখ প্রতিক্রিয়া পড়েছে। যার মধ্যে প্রায় ১ লাখই হাসির প্রতিক্রিয়া। অর্থাৎ, সাকিবের পোস্টটি যে খেলাধুলা সম্পর্কিত নয় সেটি ধরে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। কয়েক মিনিটের ব্যবধানে কয়েক লাখ মানুষ পোস্টের নিচে রিয়েকশন ও কমেন্ট করে সাকিবের এমন রহস্যময় স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। তবে কি অবসরের ঘোষণা দিয়ে ফেললেন সাকিব? যদিও কেন এমন স্ট্যাটাস তা এখনো পরিষ্কার করেননি তিনি।


তার এই স্ট্যাটাসের কমেন্টসে অনেকেই নানান মন্তব্য করছেন। কেউ আবার মনে করছেন কোন বিজ্ঞাপনের প্রচারণাও হতে পারে। হঠাৎ কেনো এমন স্ট্যাটাস তার জন্য হয়ত আরও কিছু সময় অপেক্ষা করতে হবে ক্রিকেটপ্রেমীদের।


এ ধরনের একটি পোস্ট সাকিবের ভক্তদের মধ্যে তুমুল কৌতূহল সৃষ্টি করবে এমনটি স্বাভাবিক বলে মনে করছেন অনেক অনুসারী। তারা অনুমাননির্ভর নানা মন্তব্য সাকিবের পেজে গিয়ে করছেন। যদিও প্রতি–উত্তরে সাকিব তাদের কিছুই এখন পর্যন্ত বলেননি।


কী হতে পারে সাকিব আল হাসানের পোস্টের মানে? তা নিয়েই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে কমেন্ট বক্সে।


কমেন্ট বক্সে যেন সাকিব ভক্ত ও সাকিব বিরোধীদের পাল্টাপাল্টি মতপ্রকাশের ঝড় উঠেছে। এই অলরাউন্ডারের পোস্টের কমেন্টে শেখ আরাফাত নামের একজন লিখেছেন, কোথায় খেলবে না? ইনডোর না আউটডোর!! মাঝ রাতে এভাবে কনফিউশানে রাখা ঠিক না।


এম এইচ শাকিল আহমেদ লিখেছেন, ভাই আমি আপনার কথা শুনে একটুর জন্য হার্ট অ্যাটাক করিনি যা জানাবেন দ্রুত জানান নাইলে কিন্তু আমি হার্ট অ্যাটাক করবো।


রিয়াদ রোহান নামের এক সাকিব ভক্ত লিখেছেন, এতো কম বয়সে মাঠ ছাড়তে নেই, অন্য কেউ মাঠ দখলে নেয়া ঠিক হবেনা। খেলে যান।


মোস্তাফিজুর রহমান নামের একজন হতাশা ব্যক্ত করে কমেন্ট বক্সে বলেছেন, এতো সকাল সকাল মাঠ থেকে বিদায়! সারারাত তো বাকিই রয়ে গেল হতাশ!


এদিকে সাকিবের পোস্ট দেখে নূরজাহান আকতার নামের এক নারী ভক্ত লিখেছেন, হার্ট এর সমস্যা আমার। ভাই হেয়ালি না করে দ্রুত জানান।


২০১০-১১ সাল থেকে বৈশ্বিক ক্রিকেটার সাকিব আল হাসান। ইংলিশ কাউন্টি দিয়ে শুরু করে আইপিএলে পদার্পণ। এরপর এক দেশ থেকে উড়ে গেছেন অন্য দেশে ফ্র্যাঞ্চাইজি টি২০ ক্রিকেটের ফেরিওয়ালা হয়ে। বিদেশি লিগে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে এখনও শীর্ষে তিনি।


এ বছর আইপিএলকে শেষ পর্যন্ত না করে দিলেও পিএসএল, কানাডার গ্লোবাল টি২০ লিগ ও লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেললেন। আন্তর্জাতিক, জাতীয় ও ফ্র্যাঞ্চাইজি লিগ মিলিয়ে বছরজুড়েই ক্রিকেটে ব্যস্ত সময় কাটে বাঁহাতি এ অলরাউন্ডারের।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com