আইসিসি বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন উর্বশী
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ১৮:২৯
আইসিসি বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন উর্বশী
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন বলিউড সুন্দরী উর্বশী রাউতেলা। গত বছর কাতার ফুটবল বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার সঙ্গে ছিলেন স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইকার ক্যাসিয়াস। অভিনেত্রীদের হাতে বিশ্বকাপ ট্রফি উন্মোচনের নজির এই দুজনের হাত ধরেই শুরু হলো।


চলতি বছর ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ছেলেদের আইসিসি ওয়ার্ল্ড কাপ। এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে গোটা দেশজুড়ে। এবার ক্রিকেটের বিশেষ আয়োজনের অংশ হলেন উর্বশী। প্যারিসে আইসিসি ট্রফি লঞ্চ করলেন এ অভিনেত্রী। পরনে সোনালি পোশাক, প্যারিসে আইফেল টাওয়ারের সামনেই এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকলেন উর্বশী।


সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী লিখেন, প্রথম অভিনেত্রী আমিই যে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের ট্রফির উন্মোচন করলাম। আইফেল টাওয়ারের সামনেই এই কাজ করলাম আমি।


উর্বশীর কাজে প্রশংসা করলেন অনেকেই। কেউ বললেন, এবার তো ট্রফি ভারতে আসতেই হবে। আবার কেউ বললেন, আপনার সঙ্গে ক্রিকেটের যোগ দারুণ তো।


ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত ও পাকিস্তানি পেসার নাসিম শাহকে নিয়ে বিভিন্ন সময় গুঞ্জন ছড়িয়েছে উর্বশীর নামে। অবশ্য তিনি এখন ব্যস্ত তার কাজ নিয়ে। সম্প্রতি তেলেগু সিনেমা 'ব্রো দ্য অবতার' দেখা যায় তাকে। এই ছবির একটি গানে পারফর্ম করেছেন উর্বশী রাউতেলা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পবন কল্যাণ, সাই ধরম তেজ, কেতিকা শর্মা, রোহিণী মলেত্তি প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com