বিশ্বকাপ জয়ের আনন্দের মাঝেই বিষাদের সংবাদ
প্রকাশ : ২১ আগস্ট ২০২৩, ২০:৫৫
বিশ্বকাপ জয়ের আনন্দের মাঝেই বিষাদের সংবাদ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নারীদের ফুটবল বিশ্বকাপ জিতেছে স্পেন। দলটির অধিনায়ক অলগা কারামোনা ফাইনালে জয়সূচক গোলটি করেন। ফলে ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা জেতে স্পেন। দলকে প্রথমবারের মতো বিশ্বচ্যাম্পিয়ন করে যখন শিরোপা উৎসবে মেতেছেন, ঠিক তখনই জীবনের সবচেয়ে বড় দুঃসংবাদ পেয়েছেন কারামোনা।


বিশ্বকাপ ট্রফি নিয়ে উল্লাস-উচ্ছ্বাস শেষে কারামোনা শুনতে পান, তার বাবার মৃত্যু সংবাদ। স্প্যানিশ অধিনায়কের বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) ও তার ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে মৃত্যুর কারণ বা সময় সম্পর্কে বিবৃতিতে কিছু বলা হয়নি।


সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া আরএফইএফের বিবৃতিতে শোক প্রকাশ করে বলা হয়, বিশ্বকাপ ফাইনালের পর কারামোনা দুঃখের সংবাদটি শোনেন। আমরা অলগা ও তার পরিবারের এই বেদনাদায়ক সময়ে গভীর সমবেদনা প্রকাশ করছি। অলগা, আমরা তোমায় ভালোবাসি। তুমিই স্প্যানিশ ফুটবলের ইতিহাস।


বিশ্বকাপ জয়ের স্বীকৃতিস্বরূপ খেলোয়াড়দের জার্সিতে একটি করে তারা যুক্ত হয়। সদ্য প্রয়াত বাবাকে ‘তারা’ উল্লেখ করে রাতে একটি টুইট করেছেন কারামোনা। বিশ্বকাপ পদকে চুমু খাওয়ার ছবির সঙ্গে তিনি লিখেছেন, আর এটি না জেনেই, খেলা শুরু হওয়ার আগেই আমার একটা তারা ছিল। আমি জানি, তুমি আমাকে অনন্য কিছু অর্জন করার শক্তি দিয়েছ। আমি জানি, আজ রাতে তুমি আমাকে দেখে গর্বিত হচ্ছ। শান্তিতে ঘুমাও, বাবা।


রবিবার (২০ আগস্ট) সিডনিতে অল ইউরোপ ফাইনালে ম্যাচের ২৯ মিনিটে গোল করেন কারামোনা। গোলের উদযাপনে জার্সি উঁচিয়ে ভেতরের টি-শার্টে ‘মার্চি’ নামের একজনের নাম দেখান তিনি। ফাইনালের পর কারামোনা জানান, সম্প্রতি তার এক বন্ধুর মা মারা গেছেন। সেই বন্ধুকে বিশ্বকাপ ফাইনালের গোলটি ‘ট্রিবিউট’ দিয়েছেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com