এশিয়া কাপ ও বিশ্বকাপ সরাসরি দেখবেন যেভাবে
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ০২:০৫
এশিয়া কাপ ও বিশ্বকাপ সরাসরি দেখবেন যেভাবে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আগামী অক্টোবর মাসে ভারতের মাঠে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। তার আগে মাঠে গড়াবে ওয়ানডে ফরম্যাটের এশিয়া কাপ। আসন্ন মেগা এই দুই টুর্নামেন্টের খেলা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় গোটা ক্রিকেট বিশ্ব। এই তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশও।


টাইগার সমর্থকদের টিভি কিংবা অনলাইনে দেখতে হবে ম্যাচ। তাই বাংলাদেশ থেকে সব ম্যাচ লাইভ দেখাবে গ্রামীণফোনের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপি। র‍্যাবিডবিটহোলের সাথে অংশীদারিত্বের মাধ্যমে দেশজুড়ে গ্রামীণফোনের ক্রীড়াপ্রেমী কোটি গ্রাহককে এ সেবা দেবে।


বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর জিপি হাউজে র‍্যাবিটহোলের সঙ্গে এ বিষয়ে একটি চুক্তি করে গ্রামীণফোন। গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার কৌস্তভ ভাট এবং কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এ এস এম রফিকুল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।


এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম, কনটেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দীন আদিল, গ্রামীণফোনের ডিজিটাল চ্যানেল অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জাহিদুজ জামান এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান।


আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত 'হাইব্রিড মডেল' অনুসারে পাকিস্তান ও শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। এরপর আগামী ৫ অক্টোবর ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মাঠে গড়াবে বিশ্বকাপের আসর। একই ভেন্যুতে ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com