তামিম সরে যাওয়ায় বিসিবিতে কোনো অস্থিরতা নেই: মল্লিক
প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩, ১৯:৪১
তামিম সরে যাওয়ায় বিসিবিতে কোনো অস্থিরতা নেই: মল্লিক
স্পোর্টস প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও ক্রিকেট অপরাসেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে বৈঠকের পর ওয়ানডে নেতৃত্ব ছেড়ে দেন তামিম ইকবাল। তার সরে যাওয়ায় ক্রিকেট বোর্ডকে খুঁজতে হচ্ছে নতুন অধিনায়ক। নেতৃত্ব ছাড়ার পেছনে অন্যতম কারণ তামিমের ইনজুরি। যেটি যথাসময়ে বুঝতে পারেনি বিসিবির মেডিকেল বিভাগ।


তামিমের ইনজুরির অবহেলা, নেতৃত্ব ছাড়া ও নতুন অধিনায়ক খোঁজা সবকিছু মিলিয়ে এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে ক্রিকেট বোর্ড আছে অস্বস্তির মধ্যে। তবে সেটি মানছেন না বিসিবি পরিচালক ও ফিনান্সিয়াল কমিটির চেয়ারম্যান ইসমাইল হায়দার মল্লিক।


৫ আগস্ট, শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদমাধ্যমের মুখোমুখি হন মল্লিক। তামিমের সরে যাওয়াসহ সবকিছু মিলিয়ে বিসিবিতে কোনো অস্থিরতা নেই বলে দাবি করেছেন এই প্রভাবশালী পরিচালক। তবে তামিমের সরে যাওয়া তাদের জন্য ধাক্কা বলে জানিয়েছেন মল্লিক।


‘(অধিনায়ক ঠিক করা নিয়ে) না! (বিসিবিতে) কোনো অস্থিরতা নেই। তামিম অধিনায়কত্ব করবে না, এটা মাননীয় বোর্ড সভাপতিই বলেছেন, আমাদের জন্য এটা একটা ধাক্কা’-এভাবেই বলেছেন মল্লিক।


নতুন অধিনায়ক নিয়ে বিসিবি কাজ করছে জানিয়ে মল্লিক বলেন, ‘উনারা খুব ক্লোজলি টিম ম্যানেজমেন্টের সঙ্গে এটা নিয়ে কাজ করছেন। ক্রিকেট অপারেশন্স আছে, মাননীয় বোর্ড সভাপতি নিজেই এটা দেখছেন। এটা নিয়ে খুব বেশি বিচলতি হওয়ার কিছু নেই। স্বাভাবিকভাবেই ওর এভাবে সরে যাওয়াটা আমাদের জন্য ধাক্কা।’


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com