সর্বোচ্চ দামেও আল হিলালে যাবে না এমবাপে!
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১০:৪৯
সর্বোচ্চ দামেও আল হিলালে যাবে না এমবাপে!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিলিয়ান এমবাপেকে কেনার জন্য ৩০০ মিলিয়ন ইউরোর চোখ কপালে তোলা প্রস্তাব দিয়েছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। ওই প্রস্তাব পিএসজি গ্রহণও করেছে। এমবাপেকে মাত্র এক বছরের জন্য চুক্তি করতে চায় সৌদির ক্লাবটি। ওই এক বছর শেষে ইচ্ছে করলে স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারবেন তিনি। এমন কথা বলেছে আল হিলাল।


ওই এক বছরের জন্য এমবাপেকে ২০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চেয়েছে আরব দেশের ক্লাবটি। বাণিজ্যিক চুক্তি করিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছে। যে চুক্তি থেকে ৭০০ মিলিয়ন ইউরো পর্যন্ত আয় হতে পারে এমবাপের।


কিন্তু ফ্রান্স স্ট্রাইকার এমবাপে ওই প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছেন। তারপরও এমবাপে ও তার এজেন্টের সঙ্গে আলোচনা করতে চলতি সপ্তাহে প্যারিসে আসছে আল হিলালের প্রতিনিধি দল। তারা চুক্তির শর্ত ও বিষয়গুলো বুঝিয়ে বলতে চান পিএসজি স্ট্রাইকারকে।


পিএসজি অবশ্য এমবাপেকে কড়া বার্তা দিয়েছে। চুক্তি নবায়ন না করলে যারা সেরা প্রস্তাব দেবে সেখানেই তাকে বিক্রি করে দেওয়া হবে বলে হুমকি দিয়েছে। সৌদি ক্লাবের চেয়ে বেশি দামের প্রস্তাব দেবে না কোন ক্লাব।


পাল্টা দিয়েছেন এমবাপেও। তিনি বলে দিয়েছেন, প্রয়োজনে আগামী মৌসুম পিএসজির বেঞ্চে বসে থাকবেন তাও আল হিলালের সঙ্গে চুক্তি করবেন না।


এমবাপে যদি আল হিলালে এক বছরের চুক্তি করে তাহলে ২০২৪ মৌসুম শেষে ফ্রিতে রিয়াল মাদ্রিদ তাকে পেতে পারে। ১৫০-২০০ মিলিয়ন ইউরো খরচ না করে ওই চুক্তির শর্তে রিয়ালের রাজি হয়ে যাওয়াই তাই স্বাভাবিক। কিন্তু স্প্যানিশ ক্লাবটি কোন ঝুঁকি চায় না। আগস্টে মৌসুম শুরু হওয়ার আগেই এমবাপেকে দলে নিতে চায় তারা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com