যেভাবে দেখা যাবে মায়ামিতে মেসির অভিষেক
প্রকাশ : ১৫ জুলাই ২০২৩, ২০:৫৬
যেভাবে দেখা যাবে মায়ামিতে মেসির অভিষেক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বজয়ের পর ইউরোপিয়ান ফুটবল পরিসর ছেড়ে নতুন ঠিকানায় লিওনেল মেসি। ক্যারিয়ারের গোধূলি লগ্নে পৌঁছে এখন আমেরিকান ক্লাব ইন্টার মায়ামির হয়ে খেলবেন তিনি। ইতোমধ্যেই মায়ামিতে পৌঁছে গেছেন লিও। দলে যোগ দিতে বুধবারই সপরিবারে ফ্লোরিডায় পৌঁছেছেন তিনি।


আগামীকাল রবিবার (১৬ জুলাই) তাকে সমর্থকদের সঙ্গে পরিচয় করিয়ে দেবে ক্লাবটি। আর আর্জেন্টাইন তারকা লা পুলগার আগমনকে স্মরণীয় করে রাখতে ইন্টার মায়ামির মালিক ডেভিড বেকহ্যাম বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছেন। রোববার ডিআরভি পিএনকে স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধা ৬টায় মেসিকে নিয়ে উৎসবে মাতবে তারা।


অ্যাপল টিভির সঙ্গে এমএলএস-এর একচেটিয়া অ্যাপ চুক্তির অংশ হিসেবে লিওনেল মেসির উপস্থাপনাসহ ইন্টার মায়ামির সব গেম অ্যাপটির মাধ্যমে সম্প্রচার করা হবে। ফেব্রুয়ারিতেই ১০ বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে তারা।


যাদের অ্যাকাউন্ট আছে, তাদের এমএলএস সিজন পাস কেনার জন্য কম খরচ হবে। এর মধ্যে এমএলএস নিয়মিত সিজনের সব লাইভ ম্যাচ, সব এমএলএস কাপ, প্লে-অফ, এবং লিগ কাপ দেখাবে। এই মুহূর্তে শুধু অ্যাপল টিভি মেসির উপস্থাপনাসহ সব কিছুর সম্প্রচারের একমাত্র মালিক৷


এদিকে ‘দ্য আনভেইল’ নামক ইভেন্টে ইন্টার মায়ামিতে বিশ্বকাপ চ্যাম্পিয়ন মেসি থাকবেন এবং ক্যাম্পফায়ার উপস্থাপনাটিতে লিওনেল মেসি, সার্জিও বুসকেটস এবং সম্ভবত জর্ডি আলবা অন্তর্ভুক্ত থাকবেন।


অন্যদিকে দুঃখজনক হলেও এটা সত্যি যে কোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাপল অ্যাপটি ডাউনলোড করা যাবে না। তবে যাদের আইফোন, আইপ্যাড, ভিডিও গেম কনসোল, স্মার্ট টিভি বা অ্যাপল টিভি+ ম্যাচিং ডিভাইস রয়েছে, তাদের এমএলএস-এ সদস্য নেওয়ার বিকল্প রয়েছে। মায়ামিতে মেসির অভিষেকের আয়োজন এই লিংকে https://tv.apple.com/channel/tvs.sbd.7000 দেখা যাবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com