মার্টিনেজকে নৌকা উপহার দিলেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১৮:১৩
মার্টিনেজকে নৌকা উপহার দিলেন প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো মার্টিনেজকে নৌকা উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


৩ জুলাই, সোমবার দুপুরের দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন আর্জেন্টাইন এই তারকা। সেখানে তাঁকে সোনালি রঙের একটি নৌকার রেপ্লিকা উপহার দেন শেখ হাসিনা। আর্জেন্টাইন ফুটবলার শেখ হাসিনাকে আর্জেন্টিনা দলের জার্সি উপহার দেন। প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।


পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি সাংবাদিকদের বলেন, আর্জেন্টিনার কাতার বিশ্বকাপ জয়ে দেশটির এই তারকা ফুটবলারের অবদানের প্রশংসা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আপনি আর্জেন্টিনার জন্য গৌরব নিয়ে এসেছেন। আমি আপনার সফলতা কামনা করি।’


বাংলাদেশের ফুটবল জনপ্রিয়তার কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ফুটবল সারা বিশ্বে জনপ্রিয়। বাংলাদেশিরাও ফুটবলপাগল।
ফুটবলসহ অন্যান্য খেলাধুলার প্রসারে উপজেলা পর্যায় পর্যন্ত মিনি স্টেডিয়াম নির্মাণসহ সরকারের নেওয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন শেখ হাসিনা।


এ সময় এমিলিয়ানো মার্টিনেজ শেখ হাসিনাকে বলেন, ফুটবলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা, বিশেষ করে বিপুলসংখ্যক আর্জেন্টাইন ফুটবল ভক্ত আছে জেনে তিনি আনন্দিত। বাংলাদেশ সফরে এসেও তিনি খুশি।


এর আগে আজ ভোর ৫টায় ঢাকায় এসে পৌঁছান মার্টিনেজ। ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তের উদ্যোগে কলকাতা সফর করবেন মার্টিনেজ। পাশেই বাংলাদেশের অবস্থান হওয়ায় নিজে থেকেই ঢাকায় আসার আগ্রহ দেখান আর্জেন্টাইন গোলরক্ষক। সেই সূত্রে কলকাতায় যাওয়ার আগে ১১ ঘণ্টার জন্য ঢাকায় এসেছেন মার্টিনেজ।


হোটেল ওয়েস্টিনে বিশ্রাম শেষে সকাল ৯টার দিকে চলে আসেন বাড্ডার প্রগতি সরণিতে ফান্ডেডনেক্সট, নেক্সট ভেঞ্চারের কার্যালয়ে। মার্টিনেজের ঢাকা সফরের ব্যবস্থা করেছে প্রতিষ্ঠানটি। সেখানে তিনি ছিলেন ঘণ্টাখানেকের মতো। সেখানে মার্টিনেজের সঙ্গে দেখা করেন বাংলাদেশের ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com