আর্সেনালকে হারাল পেপ গার্দিওয়ালার শিষ্যরা
প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ০৯:৩০
আর্সেনালকে হারাল পেপ গার্দিওয়ালার শিষ্যরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গুরুত্বপূর্ণ ম্যাচে ভেঙ্গে পড়লো আর্সেনাল! আর সেই সুযোগ ষোল আনাই কাজে লাগিয়েছে ম্যানচেস্টার সিটি। দুর্দান্ত জয়ে প্রিমিয়ার লিগের শিরোপা লড়াইয়ের নিয়ন্ত্রণ হাতের মুঠোয় নিল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সিটির বিপক্ষে এই নিয়ে টানা আট ম্যাচ হারল আর্সেনাল।


ঘরের মাঠে আর্সেনালকে ৪-১ ব্যবধানে হারিয়েছে পেপ গার্দিওয়ালার শিষ্যরা। জোড়া গোল করে সিটির জয়ের নায়ক কেভিন ডে ব্রুইনে। একটি করে গোল করেন জন স্টোন্স ও আর্লিং হলান্ড।


ম্যাচের সপ্তম মিনিটে প্রতিপক্ষের আক্রমণ সামলে প্রতি-আক্রমণে ওঠে স্বাগতিকরা। সতীর্থের লম্বা করে বাড়ানো বল মাঝমাঠে নিয়ন্ত্রণে নিয়ে হলান্ড ছোট পাসে খুঁজে নেন ডি ব্রুইনাকে। ওখান থেকে দারুণ ক্ষিপ্রতায় এগিয়ে প্রতিপক্ষের দুজনের মধ্যে দিয়ে কোনাকুনি গিয়ে বক্সের মুখ থেকে নিখুঁত শট নেন ডি ব্রুইনা। কিঞ্চিৎ বাঁক খেয়ে পোস্ট ঘেঁষে বল খুঁজে নেয় ঠিকানা।


বিরতির একটু আগে ডি ব্রুইনার ফ্রি কিকে দারুণ কোনাকুনি হেডে স্কোরলাইন ২-০ করেন জন স্টোন্স। রেফারি শুরুতে অফসাইডের বাঁশি বাজালেও ভিএআরে পাল্টায় সিদ্ধান্ত। প্রথমার্ধের বিবর্ণ আর্সেনাল বিরতির পর ঘুরে দাঁড়াবে কী, উল্টো ৫৪তম মিনিটে তৃতীয় গোল খেয়ে বসে। এই গোলেও জড়িয়ে হলান্ড- ডি ব্রুইনা জুটি।


৮৬তম মিনিটে একমাত্র গোলের দেখা পায় আর্সেনাল। ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে জোরাল শটে গোলটি করেন ইংলিশ ডিফেন্ডার রব হোল্ডিং। শেষ পর্যন্ত যদিও তা কেবলই সান্ত্বনার ছোঁয়া হয়েই থাকে।


পাঁচ মিনিট যোগ করা সময়ের শেষ মিনিটে রেকর্ড বইয়ের আরেক পাতায় নাম তোলেন হলান্ড। ফিল ফোডেনের পাস বক্সে ফাঁকায় পেয়ে গোলটি করেন তিনি।


এই হারের পর পয়েন্ট তালিকায় অবশ্য এখনও চূড়ায় আছে আর্সেনাল। ৩৩ ম্যাচে ২৩ জয় ও ৬ ড্রয়ে ৭৫ পয়েন্ট তাদের। ২ ম্যাচ কম খেলা সিটি পিছিয়ে আছে মাত্র ২ পয়েন্টে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com