রাজস্থানকে ৭ রানে হারালো বেঙ্গালুরু
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৩, ২১:৩১
রাজস্থানকে ৭ রানে হারালো বেঙ্গালুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথম পাঁচ ম্যাচে চারটি জিতে আইপিএলের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে উঠেছিল রাজস্থান রয়্যালস। তারপর টানা দ্বিতীয় ম্যাচ হেরে জায়গাটি হারানোর আশঙ্কায় তারা। রবিবার রাজস্থানের বিপক্ষে ঘরের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু জিতেছে ৭ রানে।


৭ ম্যাচে পঞ্চম জয়ে বেঙ্গালুরু ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে। সমান খেলে একই পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে রাজস্থান। আগে ব্যাট করে ৯ উইকেটে ১৮৯ রান করে তারা। জবাবে শেষ দিকে লড়াইয়ের ইঙ্গিত দিয়ে ৬ উইকেটে ১৮২ রানে থামে রাজস্থান।


১৯০ রান তাড়া করতে নেমে রাজস্থানের যে কোনো দুই-তিনজন ব্যাটারের কাছ থেকে ঝোড়ো ইনিংস প্রয়োজন ছিল। দেবদূত পাডিক্কাল চেষ্টা করেছিলেন। তার ব্যাট থেকে ৩৪ বলে ৫২ রানের একটি ইনিংসও বেরিয়ে এসিছিলো। জসস্বি জসওয়াল করেছিলেন ৩৭ বলে ৪৭ রান।


কিন্তু এই দুটি ইনিংস কোনো কাজে আসলো না। ধ্রুব জুরেলের শেষ মুহূর্তে ১৬ বলে ৩৪ রানের ঝড় কেবল পরাজয়ের ব্যবধান কমিয়েছে। জয় এনে দিতে পারেনি। অধিনায়ক সাঞ্জু স্যামসন ১৫ বলে করেন ২২ রান। বেঙ্গালুরুর হয়ে হার্শাল প্যাটেল নেন ৩ উইকেট।


এর আগে টস হেরে ব্যাট করতে নেমে অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির ৬২ এবং গ্লেন ম্যাক্সওয়েলের ৭৭ রানের ওপর ভর করে ৯ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট এবং সন্দিপ শর্মা। বিরাট কোহলি আউট হন শূন্য রানে।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com