আয়ারল্যান্ডের বিপক্ষে উড়ন্ত সূচনা টাইগারদের
প্রকাশ : ২৭ মার্চ ২০২৩, ১৫:০১
আয়ারল্যান্ডের বিপক্ষে উড়ন্ত সূচনা টাইগারদের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রনি-লিটনের ব্যাটে উড়ন্ত সূচনা বাংলাদেশর। প্রথম ৫ ওভারে পাঁচজন বোলার এনেছেন স্টার্লিং, তবে লিটনদের আগ্রাসনের শিকার কমবেশি হয়েছেন সবাই। পঞ্চম ওভারে নিজের প্রথম ওভার করতে এসে ১১ রান দিয়েছেন লেগ স্পিনার গ্যারেথ ডিলানি। এর আগে ক্রেইগ ইয়াংয়ের প্রথম ওভারে এসেছে ১৬ রান। ৫ ওভারেই ৬১ রান তুলে ফেলেছে বাংলাদেশ। তবে ব্যক্তিগত ৪৭ রানে ওপেনার লিটন কাটা পড়লেও আরেক ওপেনার রনি তালুকদার ২৯ বলে ৫৪ রানে মাঠে আছেন। সাথে তাকে সঙসঙ্গ দিয়ে যাচ্ছেন বাঁহাতি ব্যাটার শামীম হোসেন পাটোয়ারি। সর্বশেষ ২ উইকেট হারিয়ে ১৪০ রান করেছে টাইগার বাহিনী।


এর আগে সোমবার আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় বাংলাদেশ দল। প্রথম টি-টোয়েন্টিতে একাদশ সাজানো হয়েছে তিন পেসার ও তিন স্পিনার নিয়ে। অর্থাৎ বোলিং কম্বিনেশন ধরে রেখেছে বাংলাদেশ।


মোস্তাফিজ, হাসান মাহমুদ ও তাসকিন বোলিংয়ে দাপট দেখাবেন। আর স্পিনে সাকিব, মিরাজ ও নাসুম ত্রয়ী হাত ঘোরাবেন।ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচের একাদশ থেকে আছে একটিই পরিবর্তন—তানভীর ইসলামের জায়গায় এসেছেন আরেক বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ। তানভীর অবশ্য এ সিরিজের দলেই নেই। দুই নতুন মুখ রিশাদ হোসেন ও জাকের আলীর সঙ্গে একাদশের বাইরে আছেন শরীফুল ইসলাম।


বাংলাদেশ একাদশ


সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন, রনি তালুকদার, লিটন দাস, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।


আয়ারল্যান্ড একাদশ


পল স্টার্লিং (অধিনায়ক), রস অ্যাডয়ার, লরকান টাকার, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ক্রেইগ ইয়াং, গ্রাহাম হিউম ও বেন হোয়াইট।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com