বুমরাহর আইপিএল শেষ!
প্রকাশ : ০১ মার্চ ২০২৩, ১৪:৫৭
বুমরাহর আইপিএল শেষ!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার বলার জশপ্রিত বুমরাহর এবারের আইপিএল খেলার সম্ভাবনা পুরোপুরি শেষ হয়ে গেছে। পুরো মৌসুম কাটাতে হতে মাঠের বাইরে। পুরনো চোট না সারতেই আবার করতে হবে পিঠের অস্ত্রোপচার।


ইএসপিএন ক্রিকইনফোর তথ্য অনুযায়ী বুমরাকে আবার অস্ত্রোপচারের কথা জানিয়েছেন চিকিৎসকেরা। সেই পরামর্শ মেনে নিয়েছেন ভারতীয় এই পেসার। পিঠে অস্ত্রোপচারের অর্থ, আরও বেশিদিন মাঠের বাইরে কাটাতে হবে তাকে। সুস্থ হয়ে উঠতে আরও বেশি সময় লাগবে বুমরার।


ক্রিকইনফো আরও জানিয়েছে, এ পরিস্থিতিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের লক্ষ্য, ওয়ানডে বিশ্বকাপের কথা মাথায় রেখে বুমরাহকে ফিট করে তোলাই তাদের লক্ষ্য। চলতি বছর অক্টোবর-নভেম্বর মাসে ওয়ানডে বিশ্বকাপ। তার আগে হাতে বেশ কিছুটা সময় রয়েছে। এখনই মাঠে নামিয়ে বুমরাহর চোটকে আর বাড়াতে চায় না বোর্ডের চিকিৎসকেরা। বিশ্বকাপের কথা মাথায় রেখে এগোচ্ছেন তারা।


গত বছর জুলাই মাসে পিঠের ব্যথায় ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় একদিনের ম্যাচ খেলতে পারেননি বুমরাহ। সেই থেকে শুরু। এরপর থেকে মাঠের বাইরে তিনি। গত বছর এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাওয়া যায়নি ভারতীয় পেসারকে।


গত বছর সেপ্টেম্বর মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে নেওয়া হয়েছিল বুমরাকে। কিন্তু একটি ম্যাচ খেলে আবার চোট পান তিনি। এরপর থেকে ব্যাঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সুস্থ হচ্ছেন বুমরাহ। কিন্তু তার সুস্থ হতে আরও কিছুদিন লাগবে। তাই আইপিএলে হয়তো তাকে পাবেন না রোহিতরা।


বিবার্তা/মাসুম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com