বিপিএল বিনামূল্যে মোবাইলে দেখবেন যেভাবে
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩, ২২:৩১
বিপিএল বিনামূল্যে মোবাইলে দেখবেন যেভাবে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গাড়িতে বসে বাইরে কোনো কাজে যাচ্ছেন। অথবা অফিস থেকে ফিরে গা এলিয়ে দিয়েছেন বিছানায়। কিন্তু ওই সময়েই বিপিএলে প্রিয় দলের খেলা। ভাবনা কী! হাতের কাছে মোবাইল তো আছে। তা দিয়েই অনলাইন লাইভ স্ট্রিমিংয়ে গিয়ে বিছানায় শুয়ে শুয়েই দেখে নিতে পারবেন পুরো ম্যাচ। তার জন্য গুনতে হবে না বাড়তি কোনো অর্থ, শুধু কিছু ইন্টারনেট ডাটা হলেই হবে।


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৯ম আসরকে সামনে রেখে দেশের ক্রিকেট অনুরাগীদের জন্য বিপিএলের সম্প্রচার স্বত্ব অধিগ্রহণ করেছে অনলাইন মার্কেটপ্লেস প্রতিষ্ঠান দারাজ। দারাজ-এর অ্যাপসে দেশের যে কোনো স্থান থেকে বিনামূল্যে সরাসরি ম্যাচগুলো উপভোগ করতে পারবেন সমর্থকরা।


দারাজ ২০১৪ সালে প্রতিষ্ঠা লাভ করে। দারাজ এক্সপ্রেসের মাধ্যমে ব্র্যান্ডটি বর্তমানে দেশের বাজারে সবচেয়ে কার্যকরী ও ডিজিটালাইজড লজিকটিকস অবকাঠামো পরিচালনা করছে।


বিপিএলের পুরো টুর্নামেন্টে লাইভ স্ট্রিমিংয়ের পাশাপাশি গ্রাহকদের জন্য ক্রয়ের ওপর আকর্ষণীয় ডিল এবং ছাড়ের ব্যবস্থা করেছে দারাজ। যা পুরো বিপিএল মৌসুমে উপভোগ করতে পারবেন গ্রাহকরা।


উল্লেখ্য, শুক্রবার (৬ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বিপিএলের ৯ম আসর। ৪৬ ম্যাচের টুর্নামেন্ট চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। যেখানে সাতটি দল ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে শিরোপার জন্য লড়াই করবে।


বিবার্তা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com