প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করেছেন : পলক
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ২৩:২৯
প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করেছেন : পলক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করেছেন।


১৬ জুন, শুক্রবার নাটোরের সিংড়া উপজেলা মিলনায়তনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনা, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের চিকিৎসা সহায়তা, দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অনুদান এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে হাঁস ও মুরগীর ঘর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


পলক বলেন, বিগত ১৪ বছরে দেশের বিভিন্ন সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ভূমিহীন কোন পরিবার আর ভূমি ও গৃহহীন থাকছেনা। সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় প্রায় প্রত্যেক পরিবারের মানুষকে সুরক্ষা প্রদান করা হচ্ছে। বিদ্যুৎ ও ইন্টারনেট সুবিধা গ্রহণ করে গ্রামের অর্থনীতি সচল হয়েছে। প্রণোদনা এবং ভর্তুকি প্রদান করায় কৃষিতে ঘটে গেছে সবুজ বিপ্লব। শিক্ষা ও স্বাস্থ্য সেবা কার্যক্রম মানুষের জীবনকে সুন্দর ও সুরক্ষিত করছে।


প্রতিমন্ত্রী বলেন, সিংড়াতে হাইটেক পার্কসহ চারটি প্রতিষ্ঠানের নির্মাণ কাজ চলছে। এসব স্থাপনার মাধ্যমে গড়ে উঠবে চলনবিল স্মার্ট সিটি। তৈরী হবে কর্মসংস্থানের সুযোগ। সিংড়ার তরুণরা এখন ঘরে বসেই বৈদেশিক মুদ্রা উপার্জন করতে পারবেন। অনাগত ভবিষ্যৎ এখন সমৃদ্ধির জানান দিচ্ছে।


উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাহমুদা খাতুন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com