অফলাইনে জনপ্রিয় ৫ গেম
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৩:০২
অফলাইনে জনপ্রিয় ৫ গেম
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রায় সব বয়সের মানুষের কাছেই মোবাইলে গেম জনপ্রিয়। অবসরে অনেকেই গেম খেলতে পছন্দ করেন। তবে সবসময় ইন্টারনেট না থাকায় অনলাইন গেম খেলতে পারেন না। আবার অনলাইন গেমগুলো ফোনের অনেকখানি স্টোরেজ দখল করে রাখে।


বাসে অফিসে যেতে যেতে ফোনে অফলাইন গেম খেলতে পারেন। চলুন জেনে নেওয়া যাক এমন ৫টি অফলাইন গেম সম্পর্কে। যেগুলো ফোনে ইন্টারনেট না থাকলেও খেলতে পারবেন-


স্ট্রেঞ্জার থিংকস
যারা অ্যাকশন পছন্দ করেন তাদের জন্য এই গেমটি হবে সেরা। এটি নেটফ্লিক্সের বিখ্যাত শো স্ট্রেঞ্জার থিংকসের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এই গেমে আপনাকে বিভিন্ন চরিত্রের ক্ষমতাকে ব্যবহার করে ধাঁধা সমাধান করতে হবে।


মিনিক্র্যাফট
যারা বাড়ি বা দুর্গ তৈরি করার মতো গেমগুলো খেলতে পছন্দ করেন? তাহলে আপনি এই গেমটি ডাউনলোড করতে পারেন। এখানে আপনি আপনার নিজের ঘর তৈরি করতে পারবেন এবং ফসল ফলাতে পারবেন। এর সুবিধা হল আপনি এই গেমটি বন্ধুদের সঙ্গে বা একাও এটি খেলতে পারবেন।


ডাউনওয়াল
এই গেমটিতে একটি গভীর এবং অন্ধকার কূপে প্রবেশ করতে হবে গেমারকে। তারপর সেই অন্ধকার কূপ থেকে বেরনোর জন্য় প্রচুর লাল রত্ন সংগ্রহ করতে হবে। আপনি যতই কূপের নিচে যাবেন, ততই অন্ধকার হতে থাকবে আর সেই সঙ্গে আপনার গেমটি আরও কঠিন হবে।


ফলআউট শেল্টার
এতে আপনাকে খুঁজে বের করতে হবে, একটি নির্দিষ্ট এলাকার কোথায় কোথায় বোমা রাখা আছে। তারপর সেখানে বসবাসকারী মানুষদের দেখাশোনা করতে হবে। সময়ে সময়ে আসা বিপদ থেকে তাদের রক্ষা করতে হবে। এতে আপনি নতুন অস্ত্র ও বোমাও পাবেন খেলার সময়।


গেম অল্টোর অ্যাডভেঞ্চার
আপনি যদি স্নোবোর্ডিং পছন্দ করেন তবে এই গেমটি আপনার জন্য। এটি আপনাকে পাহাড়ে স্নোবোর্ডিংয়ের মজা দেবে। পথে রয়েছে গ্রাম, বন এবং আরও অনেক রোমাঞ্চকর স্থান। সেগুলিকে একে একে পার করতে হবে। এর মধ্যে একের পর এক বাঁধা আসবে, যা আপনাকে অতিক্রম করতে হবে। সূত্র: মেক ইউজ অব


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com