বাসায় ফিরলেন শায়খ আহমাদুল্লাহ
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১১:১৭
বাসায় ফিরলেন শায়খ আহমাদুল্লাহ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ও বিশিষ্ট ইসলামিক স্কলার শায়খ আহমাদুল্লাহ করোনা সংক্রমণের চিকিৎসা শেষে ৬ দিন পর বাসায় ফিরলেন। তার ভেরিফায়েড ফেসবুক পেজে আল্লাহর শোকরিয়া আদায় এবং দেশবাসীর কাছে দোয়া চেয়ে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। পোস্টটি হুবহু তুলে ধরা হলো-


আলহামদু লিল্লাহ! সুম্মা আলহামদু লিল্লাহ!!


মহান আল্লাহর একান্ত অনুগ্রহ ও আপনাদের নেক দোয়ায় হাসপাতালে টানা ছয়দিন বিজ্ঞ চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে থাকার পর শায়খ আহমাদুল্লাহ (হাফিযাহুল্লাহ)-কে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। তিনি এখন ডাক্তারদের পরামর্শে নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।



বাসায় অবস্থানকালে তাকে পুরোপুরি বিশ্রামে থাকতে বলা হয়েছে। এসময় কথাবার্তা বলা এবং অন্যান্য কাজকর্ম করার ব্যাপারে তার জন্য বিধি-নিষেধ রয়েছে। মাসখানেক পর্যন্ত কোনো মানসিক এবং শারীরিক চাপ নিতে তাকে বারণ করা হয়েছে।


তার ফুসফুসে নতুন করে সংক্রমণ জনিত সমস্যা দেখা দেয় নি, তবে আগের সংক্রমণ জনিত সমস্যার কিছুটা অবশিষ্ট রয়েছে। তার পরিবারের অন্য সদস্যদের অবস্থাও স্থিতিশীল রয়েছে।


সবার কাছে শায়খের জন্য দোয়া কামনা করছি। আল্লাহ যেন শায়খকে পুরোপুরি সুস্থতা দিয়ে স্বমহিমায় আমাদের সামনে ফিরে আসার তাওফিক দান করেন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com