শিরোনাম
সালমা ইসলামকে সমর্থন দিলো বিএনপি
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৮, ১৬:১৫
সালমা ইসলামকে সমর্থন দিলো বিএনপি
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলামকে সমর্থন দিয়েছে বিএনপি।


এছাড়া বগুড়া-৭ আসনে রেজাউল করিম ও জয়পুরহাট-১ আসনে আলেয়া বেগমকে সমর্থন দিয়েছে বিএনপি।


শুক্রবার দুপুরে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য জানিয়েছেন। এছাড়া, জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালও দলের এসব সিদ্ধান্ত নিশ্চিত করেছেন।


মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, ইতিমধ্যে আমাদের সিদ্ধান্তের খবর ঢাকা-১ আসনের বিএনপির নেতাকর্মীদের কাছে জানিয়ে দিয়েছি।


প্রসঙ্গত, সালমা ইসলাম জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য। শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল তার স্বামী। ঢাকা-১ আসন থেকে নির্বাচনে লড়ছেন সালমা। এই আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন সালমান এফ রহমান; যিনি বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান ও বেসরকারি খাতের আইএফআইসি ব্যাংকের চেয়ারম্যান।


অন্যদিকে, শায়রুল কবির খান জানান, বিএনপি তথা ঐক্যফ্রন্টের প্রার্থিতা বাতিল হয়ে যাওয়া অন্য ১২টি আসনেও কাকে কাকে সমর্থন দেয়া হবে সে বিষয়েও আলোচনা চলছে। শুক্রবারের মধ্যেই আসেব বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।


উল্লেখ্য, ঢাকা-১ আসনে নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, জয়পুরহাট-১ (সদর ও পাঁচবিবি) আসনে জেলা বিএনপির সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান এবং বগুড়া-৭ (গাবতলী-শাহজাহানপুর) আসনে গাবতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোর্শেদ মিলটনকে মনোনয়ন দিয়েছিল বিএনপি। কিন্তু উপজেলা চেয়ারম্যানের পদ সময়মতো না ছাড়ার কারণে তাদের মনোনয়ন বাতিল হয়ে যায়।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com