শিরোনাম
নিপুণের আহবানে ফারুকের প্রচারণায় তারকারা
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ২২:৫৭
নিপুণের আহবানে ফারুকের প্রচারণায় তারকারা
ছবি: আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক মুক্তিযোদ্ধা ফারুক। চিত্রনায়িকা নিপুণের আহবানে তাঁর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন তারকারা।


মঙ্গলবার সকালে রাজধানীর বনানী কাঁচা বাজার আওয়ামী লীগ কার্যালয়ে চলচ্চিত্রের তারকারা উপস্থিত হন। একটু পর পৌঁছান নায়ক ফারুক। তারকাদের নিয়ে ট্রাকে পড়ে তিনি গুলশান থেকে গুলশানের আশেপাশে আরো বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালান।


এর আগে চলচ্চিত্রের অনেক তারকাই ফারুকের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করলেও এবারই প্রথম তার নির্বাচনী প্রচারণায় অংশ নিলেন চাঁদনী’ সিনেমাখ্যাত নায়িকা শাবনাজ। এছাড়া মঙ্গলবার যেসব তারকা ফারুকের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছিলেন তারা হলেন- দিলারা, অঞ্জনা, শহীদুল আলম সাচ্চু, ড্যানি সিডাক, রিয়াজ, ফেরদৌস, ইমন, এসডি রুবেল, জায়েদ, সাইমন, রত্না, মাহিয়া মাহি, বিপাশা কবির, জয় ও নির্মাতা এসএ হক অলিক প্রমুখ।


চলচ্চিত্রের অন্যান্য তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুণও। নিপুণ বলেন, ''ফারুক ভাই আমাদের চলচ্চিত্র পরিবারের অভিভাবক। তাই আমরা তার পক্ষ হয়ে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছি। আমরা মনেপ্রাণে চাই আগামী নির্বাচনে যেন সবাই ফারুক ভাইকে ভোট দিয়ে বিজয়ী করেন। আমাদের বিশ্বাস তিনি সাধারণ মানুষের পাশাপাশি আমাদের চলচ্চিত্রের জন্য তিনি নিশ্চয়ই নিবেদিত হয়ে কাজ করবেন।''



নির্বাচনী প্রচারণায় ফারুক বলেন, ''অনেক কষ্টে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আমাদের সবার প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়শীল দেশে পরিণত করেছেন। তার এই উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে এবং বাংলাদেশের মানুষকে সুখে শান্তিতে রাখতে সবাই যেন আওয়ামীলীগকে আবার বিজয়ী করেন এই প্রত্যাশাই থাকবে। আমি আপনাদের ভোটে বিজয়ী হয়ে আপনাদের জন্যই নিজেকে নিবেদিত করতে চাই।''


বিবার্তা/অভি/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com