শিরোনাম
বিএনপি নামে কোনো আগাছা থাকবে না: শেখ সেলিম
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ২০:৪১
বিএনপি নামে কোনো আগাছা থাকবে না: শেখ সেলিম
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনে নৌকার প্রার্থী শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, এদেশে বিএনপি নামে আর কোনো আগাছা থাকবে না। আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে ড. কামাল আর স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতকে এদেশ থেকে তাড়িয়ে দেবেন।


মঙ্গলবার বিকালে সদর উপজেলার করপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, এতিমের টাকা চুরি করে খালেদা জিয়া এখন জেলে। তারেক রহমান মানি লন্ডারিং করার অপরাধে আদালতে দন্ডিত হয়ে লন্ডনে পালিয়ে রয়েছে। তাদের কোনো নেতা নেই। নির্বাচনে জয়ী হতে এখন তারা ড. কামালকে ভাড়া করেছে। কিন্তু ড. কামালের কোনো জনপ্রিয়তা নেই। আওয়ামী লীগের কোনো কর্মীর সাথে নির্বাচন করলে তার জামানত বাজেয়াপ্ত হবে।


শেখ সেলিম বলেন, হেনরী কিসিঞ্জার বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি বলে উপহাস করেছিলেন। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে। দেশে কোনো দুর্ভিক্ষ ও মঙ্গা নেই। মানুষের মাথাপিঁছু আয় বেড়েছে। বিগত ১০ বছরে দেশের সকল গ্রামগঞ্জে অসংখ্য রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্টসহ যোগাযোগ ব্যবস্থা ও শিক্ষা ক্ষেত্রে ব্যপক উন্নয়ন হয়েছে। ব্যবসা বানিজ্যের পরিবেশ সৃষ্টি হয়েছে। দেশে কোনো সন্ত্রাস ও জঙ্গিবাদ নেই। দেশের মধ্যে এখন শান্তি বিরাজ করছে। মানুষ শান্তি চায়।


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, ভাড়াটিয়া মানুষ দিয়ে নির্বাচনে জয়ী হওয়া যায় না। ড. কামাল হোসেনকে ভাড়া করে ৭১’র পরাজিত শক্তি বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্ট বানিয়েছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশে সন্ত্রাসী ও জঙ্গিবাদের উত্থান হয়। উন্নয়নের ধারা অব্যহত রাখতে তাই আবারো দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশে পরিচালনার দায়িত্ব দেবে।


সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, এফবিসিসিআইয়ের সিনিয়ন ভাইস প্রেসিডেন্ট শেখ সেলিমের জ্যেষ্ঠ পুত্র শেখ ফজলে ফাইম, কনিষ্ট পুত্র ও কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, বাবুল আক্তার বাবলা, আওয়ামী লীগ নেতা এস এম শাহাআলম, করপাড়া ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান সিকদার, নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।


এর আগে, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম সদর উপজেলার ভেড়ারবাজারে একটি পথসভা এবং বৌলতলী ও টুঠামান্দ্রায় পৃথক দু’টি নির্বাচনী সমাবেশে বক্তব্য দেন।


বিবার্তা/শিমুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com