চাঁদপুরে দীপু মনির বাসায় বিএনপির হামলা, আহত ৩০
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৮, ১৮:০২
চাঁদপুরে দীপু মনির বাসায় বিএনপির হামলা, আহত ৩০
হামলায় আহত দুই আ.লীগ কর্মী
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. দীপু মনির বাসায় হামলা চালিয়েছে এই আসনে বিএনপির প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের সমর্থকরা। এসময় ছাত্রলীগের ১০ নেতাকর্মীসহ ৩০জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে হামলাকারীরা।


স্থানীয় সূত্র জানায়, সোমবার বেলা ১১টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সলিম উল্লা সেলিমকে আটক করা হয়। এ ঘটনার জের ধরে দুপুর ১টায় বিএনপির নেতাকর্মীরা সশস্ত্র মিছিল নিয়ে জিএম সেনগুপ্ত রোড দিয়ে যাওয়ার সময় আওয়ামী লীগের প্রার্থী ডা. দীপু মনির বাসায় হামলা করে। এ সময় তারা বাসার গেট ভাঙচুর করে ভেতরে ঢুকে আওয়ামী লীগ নেতা-কর্মীদের পিটিয়ে ও কুপিয়ে জখম করে।


পরে আওয়ামী লীগ ও বিএনপি মুখামুখি অবস্থান নেয়। এক পক্ষ অন্য পক্ষকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। মুহূর্তের মধ্যে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়। পরে দুপুর সোয়া ২টার দিকে পুলিশ, বিজিবি ও র‌্যাব এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে।


তবে হামলার সময় ডা. দীপু মনি বাসায় ছিলেন না বলে জানা গেছে।


এ সময় ছাত্রলীগ ১০ নেতাকর্মী আহত হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বর্তমানে ঘটনাস্থলে থমথমে অবস্থা বিরাজ করছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সেখানে অবস্থান নিয়েছে। অ্যাডভোকেট সলিমুল্লা সলিমকে কেন আটক করা হয়েছে তা এখনো নিশ্চিত করে জানা যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা রয়েছে।


বিবার্তা/ইমরান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com