শিরোনাম
বিদেশিদের মাধ্যমে ষড়যন্ত্র করছে বিএনপি: হানিফ
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৬
বিদেশিদের মাধ্যমে ষড়যন্ত্র করছে বিএনপি: হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া সদর আসনে সংসদ সদস্য প্রার্থী মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির সাথে কখনই জনগণের সম্পর্ক ছিল না। যখনই তারা ক্ষমতায় গেছে তখনই তারা জনগণের সম্পদ লুট করে খেয়েছে। এদের আস্থা সবসময় ষড়যন্ত্রের প্রতি। এখন এই ষড়যন্ত্রটা তারা বিদেশিদের মাধ্যমে করার চেষ্টা করছে।


মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার হরিনারায়ণপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


বিএনপি রাজনৈতিকভাবে দেওলিয়া মন্তব্য করে মাহবুব উল আলম হানিফ বলেন, তারা বিদেশীদের প্রতি ধর্ণা দিচ্ছে। কোনো বিদেশী কাউকে ক্ষমতায় বসাতে পারবে না।


বিএনপির ইশতেহারের সমালোচনা করে তিনি বলেন, সেটিতে প্রতারণামূলক কথাবার্তা। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি এখনও তাদের নেতার নাম বলেনি। কারণ তাদের নেতা তারেক রহমান দেশে এবং বিদেশে দণ্ডপ্রাপ্ত ফেরারি আসামি। তার নাম বললে জনগণ মুখ ফিরিয়ে নেবে বলে তারা নামটি বলেনি। এর মাধ্যমে প্রমাণিত হয়, বিএনপি সব সময় জনগণের সাথে প্রতারণা করে আসছে।


হানিফ অভিযোগ করেন, বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করে এই নির্বাচন বানচাল করতে চায়। তারেক রহমান লন্ডনে বসে নির্বাচন বানচালের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।


বিবার্তা/শরীফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com