শিরোনাম
এনডিপির মহান বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ২২:৩৬
এনডিপির মহান বিজয় দিবস উদযাপন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

যথাযথ মর্যাদায় ৪৭তম মহান বিজয় দিবস উদযাপন করেছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি। এ উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভোর ৬টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।


জাতীয় পতাকা উত্তোলন করেন এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোত্তর্জা ও দলীয় পতাকা উত্তোলন করেন দলটির মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।


সকাল ৭টায় মতিঝিল শাপলা চত্ত্বর থেকে এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা’র নেতৃত্বে সাভার স্মৃতিসৌধে উপস্থিত হন এবং শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করেন।


এসময় এনডিপির প্রেসিডিয়াম সদস্য মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স, যুগ্ম মহাসচিব রাজু আহমেদ, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রহিম, যুগ্ম সম্পাদক মো. রায়হান, জুই, আফরোজা সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


নেতৃবৃন্দ শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন করে সকল শহীদ বীরমুক্তিযোদ্ধাসহ সকল মুক্তিযোদ্ধা যারা বিভিন্ন সময়ে বয়সের কারণে মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাহফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।



এনডিপি’র মিডিয়া উইংয়েরআত্মপ্রকাশ


১৬ ডিসেম্বর সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে এনডিপি’র প্রচার ও প্রসারকে এগিয়ে নেয়ার জন্য ‘এনডিপি মিডিয়া উইং’ এর আত্মপ্রকাশ হয়। নতুন মিডিয়া উইংয়ের নির্বাহী প্রধান হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে দলের যুগ্ম মহাসচিব রাজু আহমেদকে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com