শিরোনাম
বিএনপি নেতা ব্যারিস্টার খোকন গুলিবিদ্ধ
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৪১
বিএনপি নেতা ব্যারিস্টার খোকন গুলিবিদ্ধ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার বিকালে নোয়াখালীর সোনাইমুড়ি সদরে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চটাখিল-সোনাইমুড়ী একাংশ) আসনে বিএনপির প্রার্থী মাহবুব উদ্দিন খোকন। এছাড়া তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক।


হাসপাতালের আরএমও মহিউদ্দিন আজিম জানান, তার শরীরে ৬টি গুলির ক্ষত রয়েছে। তবে তিনি এখন আশঙ্কা মুক্ত।


বিএনপি প্রার্থী মাহবুব উদ্দিন খোকন অভিযোগ করেন, শনিবার বিকাল ৫টার দিকে অনেক নেতাকর্মী সমর্থক নিয়ে তিনি নির্বাচনী মিছিল করছিলেন। মিছিলের শেষ পর্যায়ে সোনাইমুড়ী থানার ওসি আবদুল মজিদ পুলিশ নিয়ে সামনে দাঁড়িয়ে মিছিল শেষ করতে বলেন। মিছিল শেষ করছি, বলার পর ওসি তা না শুনে মিছিলের উপর গুলি চালান। আমি সামনে যেতে থাকলে আমাকে লক্ষ্য করে পিছন দিক থেকে গুলি চালান তিনি।


মাহবুব উদ্দিন খোকন জানান, এখানে অন্য দলের সঙ্গে কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। আমি আগেই ওসির কাছে নিরাপত্তা চেয়েছিলাম।


তবে পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ বলেন, দুই দলের মধ্যে সংঘর্ষ থামাতে ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য পুলিশ শটগানের গুলি ছুঁড়ে। তবে ওসির বাড়াবাড়িতে এ ঘটনা হয়েছে কিনা তা তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তার রির্পোট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এদিকে এ ঘটনার পর সোনাইমুড়ী উপজেলা সদরে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থরা একে অপরের কয়েকটি দোকান, নির্বাচনী অফিস ও হাসপাতালে ভাঙচুর চালিয়েছে।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com